ঘরবন্দি থেকেও ব্যস্ত নায়িকা কেয়া

ঘরবন্দি থেকেও ব্যস্ত নায়িকা কেয়া

বিনোদন

জনপ্রিয় চিত্রনায়িকা সাবরিনা সুলতানা কেয়া। মান্না, আমিন খান, রিয়াজ, শাকিব খানসহ জনপ্রিয় প্রায় সব নায়কের বিপরীতে দেখা গেছে তাকে। এ প্রজন্মের নায়ক আমান রেজা, সাইমন সাদিক, শিপন মিত্রের সঙ্গে জুটি বাঁধছেন তিনি।

বর্তমানেও তার হাতে একাধিক সিনেমার কাজ রয়েছে। কিন্তু করোনা আর লকডাউনের কারণে সেসব সিনেমার কাজ থেমে যায়। লকডাউনের এই সময়টা ঘরবন্দি সময় কাটছে তাঁর।

লকডাউনের আগের দিন পর্যন্ত শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন কেয়া। ঘরবন্দি এই সময়টাও তার ব্যস্ততা কম নয়। এ প্রসঙ্গে কেয়া বলেন, ‘দৌড়ের উপর আছি। খুব চাপের মধ্যেও আছি।

লকডাউনের আগের দিন পর্যন্ত কাজ করেছি। এখন বাসায় আছি। এর মধ্যে কোথাও বের হবো না। ‘বনলতা’ ও ‘কথা দিলাম’ সিনেমার শিডিউল ছিল। সব বাতিল হয়ে গেছে। ঈদের নাটকের একটি পান্ডুলিপি পেয়েছি। এক ঘণ্টার নাটক।

সেটা মনোযোগ দিয়ে পড়ছি। এ ছাড়া বিধিনিষেধ প্রত্যাহার হলেই তো জমে থাকা কাজগুলো শুরু হয়ে যাবে। এ ছাড়া বাসার কাজে সময় দিচ্ছি। মায়ের যতœ নিচ্ছি।’ ২০০১ সালে হিট সিনেমার তালিকায় জায়গা করে নেয়া ‘কঠিন বাস্তব’ চলচ্চিত্রের মাধ্যমে রুপালি পর্দায় পা রাখেন কেয়া। এরপরে বেশকিছু সিনেমায় কাজ করেন তিনি।

ক্যারিয়ার যখন সাফল্যের চূড়ায় তখন চলচ্চিত্রাঙ্গন থেকে আন্তরালে চলে যান কেয়া। অতীতের রাগ-ক্ষোভ ভুলে ২০১৫ সালে ‘ব্লাক মানি’ সিনেমার মাধ্যমে ফিরেন তিনি। তারপর আবারো বিরতি নেন কেয়া। সম্প্রতি ‘ইয়েস ম্যাডাম’ নামে একটি নতুন চলচ্চিত্রের কাজ করছেন। রকিবুল আলম রকিব পরিচালিত এ চলচ্চিত্রে তার বিপরীতে অভিনয় করবেন শিপন মিত্র।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য