চিরিরবন্দরে গৃহবধূ নিখোঁজ, থানায় ডায়রি

চিরিরবন্দরে গৃহবধূ নিখোঁজ, থানায় ডায়রি

দিনাজপুর

জেক্স রিপোর্টঃ চিরিরবন্দরে নিখোঁজের ১১ দিন পেরিয়ে গেলেও এক গৃহবধুকে খুঁজে না পাওয়ায় ওই গৃহবধুর পিতা চিরিরবন্দর থানায় একটি সাধারণ ডাইরী করেছেন।

চিরিরবন্দর থানা সূত্রে জানা গেছে, উপজেলার আব্দুলপুর ইউনিয়নের নান্দেড়াই গ্রামের মনিশা পাড়ার আবদুল ওয়াহাব এর মেয়ের (২১) সাথে দিনাজপুর সদর উপজেলার নয়নপুর এলাকার বাচ্চু মিয়ার ছেলে মোঃ মানিক (৩০) এর সাথে গত ১ বছর পূর্বে বিয়ে হয়।

গত ২১ জুন ওই গৃহবধু বাবার বাড়িতে এসে গত ২৩ জুন সকাল ১১ টায় স্বামীর বাড়ির উদ্দ্যেশে রওয়ানা দেয়। এরপর থেকেই ওই গৃহবধু নিখোঁজ রয়েছে। নিখোঁজ গৃহবধুর পিতা থানায় একটি সাধারণ ডাইরী করেছেন।

নিখোঁজ গৃহবধুর পিতা আবদুল ওয়াহাব জানান, সকল আত্মীয় স্বজনের বাড়িতে খোঁজখবর নিয়ে পাওয়া না যাওয়ায় থানায় সাধারণ ডাইরী করা হয়েছে। তার উচ্চতা ৫ ফুট ৫ ইঞ্চি, মাথার চুল হালকা লম্বা ও কালো, গায়ের রং শ্যামলা, মূখমন্ডল গোলাকার, দৈহিক গঠন হালকা মোটা।

থানার কর্মকর্তা ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার জানান, সকল জায়গায় বেতার বার্তা পাঠানো হয়েছে। এছাড়াও বিভিন্ন সোর্সের মারফতে খোঁজ নেয়া হচ্ছে। তিনি নিখোঁজ গৃহবধুর সংবাদ পেলে নিকটস্থ থানার মাধ্যমে চিরিরবন্দর জানানোর অনুরোধ জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য