করোনায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের সিনিয়র স্টাফ নার্সের (ব্রাদার) মৃত্যু

করোনায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের সিনিয়র স্টাফ নার্সের (ব্রাদার) মৃত্যু

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স (ব্রাদার) মোঃ আশরাফ আলী (৪৬) করোনায় আক্রান্ত হয়ে ঢাকায় মৃত্যুবরণ করেছেন।

শুক্রবার (২ জুলাই) দিবাগত রাত আনুমানিক সোয়া ১টার সময় ঢাকার মুগদা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই কন্যা সন্তান, সহকর্মীসহ অসংখ্য গুনগ্রাহি রেখে যান।

গত ১০ জুন আশরাফ আলী করোনায় আক্রান্ত হলে তাঁকে নিজ কর্মস্থল দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে গত ৩০ জুন চিকিৎসকরা তাঁকে ঢাকায় পাঠায়। ঢাকায় নেয়ার পর ১ জুলাই বৃহস্পতিবার ভোরে প্রথমে তাঁকে ইউনাইটেট হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে ২ জুলাই শুক্রবার দিবাগত রাত ১১টায় তাঁকে মুগদা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সোয়া ১টার সময় তাঁর মৃত্যু হয়।

এদিকে শনিবার দুপুর সোয়া ২টায় মরহুম আশরাফ আলীর লাশ নিজ কর্মস্থল দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পৌঁছালে এক হৃদয়বিদারক দৃশ্যে অবতারনা হয়। তাঁর সহকর্মী নার্সরা কান্নায় ভেঙে পড়েন। সহকর্মীরা শোকে বিহবল হয়ে পড়েন।

এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স (ব্রাদার) মোঃ মামুন জানান, দিনাজপুর থেকে তাঁর লাশ নিজ গ্রামের বাড়ী ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার সিনুয়া গ্রামে নিয়ে যাওয়া হবে। সেখানে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁর লাশ দাফন করা হবে। মরহুম আশরাফ আলীর পরিবারের পক্ষ থেকে তাঁর রুহের মাগফিরাতের জন্য সকলের নিকট দোয়া কামনা করা হয়েছে।

উল্লেখ্য, মরহুম আশরাফ আলীর গ্রামের বাড়ী ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার সিনুয়া গ্রামে। তার পিতার নাম মৃত আকবর আলী। তাঁর দুই কন্যা সন্তানের মধ্যে প্রথম কন্যা সন্তান এবারে এসএসসি পরীক্ষার্থী ও দ্বিতীয় কন্যা সন্তান চতুর্থ শ্রেণির ছাত্রী।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য