পার্বতীপুরে লকডাউনের ৩য় দিনে স্বাস্থবিধি না মানায় ২০ জনের জরিমানা

পার্বতীপুরে লকডাউনের ৩য় দিনে স্বাস্থবিধি না মানায় ২০ জনের জরিমানা

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ সারাদেশের ন্যায় দিনাজপুরের পার্বতীপুরে লকডাউনের তৃতীয় দিনে প্রশাসনের তৎপরতায় শহর ও গ্রাম অঞ্চলের বিভিন্ন এলাকার দোকানপাট ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ ছিল। রাস্তা-ঘাটে যানবাহন চলাচল বন্ধ থাকলেও কিছু ভ্যান চলাচল করতে দেখা গেছে।

শহরের নতুন বাজার এলাকার মেইন রোডে ভ্যান চলাচল চোখে পরার মতো। সকাল বেলায় এসবের প্রবণতা থাকলেও বেলা বাড়ার সাথে সাথে প্রশাসনিক তৎপরতা শুরু হলে শহরের রাস্তাগুলো ফাকা হয়ে যায়। বারংবার সতর্ক করা সত্ত্বেও কিছু মানুষকে শহরে এবং বিভিন্ন এলাকায় মাস্ক বিহীন অবস্থায় ঘোরাফেরা করতে দেখা যায়।

ট্রেন চলাচল বন্ধ থাকায় দেশের বৃহৎ রেলওয়ে জংশন পার্বতীপুর রেলওয়ে এলাকা ছিল জনশুণ্য। রেলওয়ে এলাকায় লকডাউন বাস্তবায়নে রেলওয়ে পুলিশের তৎপরতা ছিল চোখে পরার মতো। সেই সাথে উপজেলা নির্বাহী অফিসার নাশিদ কায়সার রিয়াদের নের্তৃত্বে শহর এবং বিভিন্ন স্থানে চলানো অভিযানে লকডাউন বাস্তবায়িত হয়।

এ সময় শহরের নতুন বাজার, পুরাতন বাজার, খোলাহাটি, ভবের বাজার, দেঘলাগঞ্জ ও রেলওয়ে এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। অভিযানকালে স্বাস্থ্য বিধি না মানার অভিযোগে ২০ জনকে জরিমানা করা হয় এবং তাদের কাছ থেকে ১৫ হাজার টাকা আদায় করা হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার নাশিদ কায়সার রিয়াদ। অভিযান পরিচালনাকালে পুলিশ, আনসার ও সেনাবাহিনী সক্রিয় সহযোগীতা করে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য