দিনাজপুর শহরের রাস্তায় রাস্তায় ছিটানো হচ্ছে জীবানুনাশক স্প্রে

দিনাজপুর শহরের রাস্তায় রাস্তায় ছিটানো হচ্ছে জীবানুনাশক স্প্রে

দিনাজপুর

ডেক্স রিপোর্টঃ দেশের উত্তরের সীমান্তবর্তী জেলা দিনাজপুরে করোনা সংক্রামন বৃদ্ধি পাওয়ায় জেলা প্রশাসন গত ১৫ জুন থেকে দিনাজপুর সদরে লকডাইন জারি করেন। পরবর্তিতে লকডাউনের সময় সীমা বৃদ্ধি করা হয়। এর পরপর মহামারি থামাতে জেলার বিভিন্ন উপজেলায় লকডাউনের কার্যক্রম শুরু হয়ে যায়।

করোনা মহামারির প্রকপ বৃদ্ধি পাওয়ায় সরকার গত ১লা জুলাই থেকে সারাদেশে কঠোর লকডাউন ঘোষণা করেছেন। লকডাউন নিশ্চিতে প্রশাসন সহ বিজিবি, আনসার এবং সেনা বাহিনার সদস্যরা কঠোর ভাবে দ্বায়িত্ব পালন করছেন।

এদিকে করোনা মহামারির প্রকপ দিনাজপুর শহরে সবচেয়ে বেশি দেখা দেয়। জেলায় প্রতিদিন করোনা ভাইরাসে আক্রান্ত এবং মৃতের মধ্যে দিনাজপুর সদরে সংখ্যায় সবচেয়ে বেশি।

২ জুলাই শুক্রবার দিনাজপুর পৌর এলাকায় পাটোয়ারি বিজনেস হাউসের উদ্দ্যোগে প্রতিষ্ঠানের নিজস্ব গাড়ীতে করে শহরের বিভিন্ন রাস্তায় রাস্তায় জীবানুনাশক স্প্রে ছিটাতে দেখা যায়।

এবিষয়ে পাটোয়ারি বিজনেস হাউস (প্রাঃ) লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক মোহন পাটোয়ারির সাথে কথা হলে তিনি দিনাজপুরনিউজকে জানান, গত বছর (২০২০) এপ্রিলে করোনা ভাইরাস প্রতিরোধে শহর ব্যপি প্রায় দুই মাসের বেশি সময় ধরে জীবানুনাশক ছিটিয়েছিলাম, এবার আগামী ঈদুল আযহা পর্যন্ত ছিটাবার পরিকল্পনা আছে, তবে পরিস্থিতি নিয়ত্রন না এলে আমরা আমাদের কার্যক্রম চালু রাখবো।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য