নোবেল বাবা হলেও জানেন না স্ত্রী

নোবেল বাবা হলেও জানেন না স্ত্রী

বিনোদন

মাইনুল হাসান নোবেল। শুরু থেকেই একের পর এক বিতর্ক তৈরি করে গেছেন। কলকাতার জি বাংলার সারেগামাপা রিয়েলিটি শো’র মাধ্যমে আলোচনায় আসেন। কিন্তু আলোচনার শুরু থেকে যেমন দুই বাংলার পছন্দের তালিকায় ছিলেন তেমনি একটা শ্রেণি তার নানা সময়ের ‘আচরণে’ অসন্তোষ প্রকাশ করে।

সোমবার নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে নোবেল লেখেন, ‘আলহামদুলিল্লাহ। হয়তো আমরা মা-বাবা হতে চলেছি। আমি এবং আমার সহধর্মিণীর জন্য দোয়া করবেন।’ এই পোস্ট দেখে অনেকে শুভ কামনা জানিয়েছিলেন।

কিন্তু তার স্ত্রী জানালেন ভিন্ন কথা। নোবেলের স্ত্রী সালসাবিল মাহমুদ গণমাধ্যমকে জানান, তিনি মা হচ্ছেন না। এমন কোনো সম্ভাবনাও আপাতত নেই। সালসাবিল বলেন, ‘নোবেলের স্ট্যাটাস থেকেই আমি মা হওয়ার খবর জানি। এটা ভুয়া।

আমি তো প্রেগন্যান্ট না। আপাতত মা-ও হচ্ছি না।’ নোবেল এ প্রজন্মের তরুণ গায়ক। জি বাংলার রিয়েলিটি শো সারেগামাপাতে অংশ নিয়ে দুই বাংলায় ব্যাপক জনপ্রিয়তা পান তিনি।

প্রতিযোগিতার গ্রান্ড ফিনালে উঠে আসেন তিনি। তবে ফেসবুকে বিতর্কিত কিছু স্ট্যাটাস দিয়ে মাঝেমধ্যে সমালোচনার মুখে পড়েন নোবেল এবং পরে ক্ষমা চেয়ে বক্তব্য দেন। নোবেল বিয়ে করেন সালসাবিল মাহমুদকে। অনেকটা গোপনেই সারেন এই বিয়ে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য