তারাগঞ্জে কঠোর অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনী

তারাগঞ্জে কঠোর অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনী

রংপুর

সিরাজুল ইসলাম বিজয়, তারাগঞ্জ (রংপুর) থেকেঃ সারা দেশের ন্যায় লকডাউনের প্রথম দিনে রংপুরের তারাগঞ্জে কঠোর অবস্থানে রয়েছে উপজেলা প্রশাসন, থানা পুলিশ, জনপ্রতিনিধি, আনসার ও সেনাবাহিনীর সদস্যরা। সকাল ৬ থেকে উপজেলার বিভিন্ন হাট বাজার থেকে শুরু করে গুরুত্বপূর্ণ স্থান গুলোতে টহল দিচ্ছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

জরুরি সেবা ছাড়া কোন ধরনের গাড়ি চলাচল করতে দেখা যায়নি তারাগঞ্জ উপজেলার সড়ক ও মহাসড়ক গুলোতে। সড়কে নেই অন্যান্য দিনের মতো অফিসমুখী মানুষের চাপ, নেই যানবাহনের ছুটে চলা, বন্ধ রয়েছে দোকানপাট।

সড়কে যেসব গাড়ি চলাচল করছে সেগুলোর অধিকাংশই আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, গণমাধ্যম, অ্যাম্বুলেন্স, জরুরি খাদ্য পণ্যবাহী ট্রাক, সরকারি কর্মকর্তাদের বহনকারী যানবাহন ও জরুরি সেবায় নিয়োজিত মোটরসাইকেল। তবে এ সময়ে সড়কে বেশ কিছু রিকশা ও ব্যাটারী চালিত অটোরিশকা চলাচল করতে দেখা গেছে।

অন্যদিকে সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে আইনশৃঙ্খলা বাহিনী সদস্যদের দিক নির্দেশনা দিচ্ছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলাম, ওসি ফারুক আহম্মদ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলাম জানান, সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে রয়েছে উপজেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। সবাই স্বাস্থ্যবিধি মেনে ঘরে থাকুন সুস্থ থাকুন।

ইউপি চেয়ারম্যান আফজালুল হক সরকার বলেন, মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে সবাইকে সচেতন হতে হবে। নিজে নিরাপদ থেকে পরিবারকে নিরাপদে রাখি। অযথা বাহিরে ঘোরাফেরা না করে ঘরে থাকুন সুস্থ থাকুন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য