আটোয়ারীতে সামাজিক সমস্যা নিরসনে আলেম সমাজের ভুমিকা শীর্ষক আলোচনা সভা

আটোয়ারীতে সামাজিক সমস্যা নিরসনে আলেম সমাজের ভুমিকা শীর্ষক আলোচনা সভা

রংপুর

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী(পঞ্চগড়) প্রতিনিধিঃ ইসলামিক ফাউন্ডেশন পঞ্চগড় জেলা কার্যালয়ের আয়োজনে পঞ্চগড়ের আটোয়ারীতে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে এবং সামাজিক সমস্যা নিরসনে আলেম সমাজের ভুমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩০ জুন) সকালে স্বাস্থ্যবিধি মেনে উপজেলা পরিষদ হলরুমে উপজেলার ৬ ইউনিয়নের প্রশিক্ষণপ্রাপ্ত ইমামদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামান। ই. ফা. উপজেলা ফিল্ড সুপারভাইজার শাহ রাশেদুল হকের সঞ্চালনায় সন্ত্রাস, জঙ্গিবাদ ও সামাজিক সমস্য নিরসন সহ মহামারী করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে আলেম সমাজের করনীয় সম্পর্কে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দীন। অনুষ্ঠানে হাদিস ও কুরআন-এর আলোকে সন্ত্রাস, জঙ্গিবাদ, নারী নির্যাতন, যৌতুকপ্রথা, মাদক ,মহামারী ভাইরাস সহ সামাজিক সমস্যা নিরসনে আলেম সমাজের করনীয় বিষয়ে বিস্তারিত আলোচনা করেন অনুষ্ঠানের প্রধান আলোচক ইসলামিক ফাউন্ডেশন জেলা কার্যালয়ের মাস্টার ট্রেইনার আলহাজ্ব মুফতি মাওলানা আব্দুস সামাদ।

সভা শেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ফকিরগঞ্জ বাজার কেন্দ্রিয় জামে মসজিদের খতিব মাওলানা মোঃ মোশারুল ইসলাম।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য