আটোয়ারীতে নবাগত জেলা প্রশাসকের করোনা প্রতিরোধে করনীয় শীর্ষক সভা

আটোয়ারীতে নবাগত জেলা প্রশাসকের করোনা প্রতিরোধে করনীয় শীর্ষক সভা

রংপুর

মোঃ ইউসুফ আলী,আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড়ের আটোয়ারীতে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় ও করোনা প্রতিরোধে করনীয় শীর্ষক সভা উপজেলা নির্বাহী অফিসারের অফিস কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৯ জুন) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ শামসুজ্জামানের সভাপতিত্বে যথাযথ স্বাস্থ্য বিধি অনুসরণ পূর্বক অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- পঞ্চগড় জেলার নবাগত জেলা প্রশাসক মোঃ জহুরুল ইসলাম।

প্রধান অতিথি বৈশি^ক মহামারী করোনা প্রতিরোধ ও বিদ্যমান করোনা পরিস্থিতিতে সরকারী সিদ্ধান্ত প্রতিপালন পূর্বক গন সচেতনতা বৃদ্ধিতে সকলকে একযোগে কাজ করার আহবান জানান। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ তৌহিদুল ইসলাম।

মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে উপজেলা ভাইস-চেয়ারম্যান মোঃ শাহাজাহান, মহিলা ভাইস চেয়ারম্যান রেনু আকরাম, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোঃ হুমায়ুন কবীর, আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দীন, উপজেলা কৃষি অফিসার আব্দুল্লাহ আল মামুন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ নজরুল ইসলাম, জনপ্রতিনিধি ও উপজেলার বিভিন্ন সরকারী-বেসরকারী দপ্তরের প্রধানসহ সংবাদকর্মীগন উপস্থিত ছিলেন।

এদিকে নবাগত জেলা প্রশাসক মোঃ জহুরুল ইসলাম এর আটোয়ারীতে প্রথম আগমন উপলক্ষে উপজেলা প্রশাসন ও পরিষদ, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা কমান্ড, কৃষি অধিদপ্তর, উপজেলা স্বাস্থ্য বিভাগ ও প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য