দিনাজপুর বিরামপুরে পৃথক পৃথক অভিযানে ফেন্সিডিল, ইয়াবা ও গাজা সহ স্বামী স্ত্রী গ্রেফতার

দিনাজপুর বিরামপুরে পৃথক পৃথক অভিযানে ফেন্সিডিল, ইয়াবা ও গাজা সহ স্বামী স্ত্রী গ্রেফতার

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর বিরামপুর থানা পুলিশ পৃথক ৩টি অভিযানে ২৩৫ বোতল ফেনসিডিল, ৫১৮ পিস ইয়াবা ও আড়াই কেজি গাজাসহ এবং ৭০ হাজার টাকাসহ মাদক বিক্রেতা স্বামী-স্ত্রীকে গ্রেফতার করেছে।

দিনাজপুর বিরামপুর থানার অফিসার্স ইনচার্জ সুমন কুমার মহন্ত জানান, আজ মঙ্গলবার সকাল থেকে দুপুর ২টা পর্যন্ত পুলিশের পৃথক ৩টি অভিযান পরিচালনা করা হয়। এসময় বিরামপুর উপজেলার কাটলা ইউনিয়নের উত্তর দাউদপুর গ্রামের আজিজার রহমানের আতিয়ার রহমান (৪২) ও তার স্ত্রী লাভলী বেগম (৩৮) কে ২৩৫ বোতল ফেন্সিডিলসহ তার বাড়ী থেকে গ্রেফতার করা হয়।

অপর ২টি অভিযানে বিরামপুর উপজেলার পলিপ্রায়াকপুর গ্রামের মোস্তাফিজুর রহমানের বাড়ীতে অভিযান চালিয়ে আড়াই কেজি গাজা এবং দুর্গাপুর গ্রামে আইনুল হকের বাড়ী থেকে অভিযান চালিয়ে ৫১৮ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে অভিযানকালে ওই ২টি ঘটনাস্থল থেকে মাদক বিক্রেতারা পালিয়ে যায়। এসব ঘটনায় বিরামপুর থানায় পুলিশ বাদী হয়ে পৃথক ৩ টি মামলা দায়ের করা হয়।

দিনাজপুর কোর্ট পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান জানান, বিরামপুর থানা থেকে প্রেরীত মাদক মামলায় গ্রেফতারকৃত ২ স্বামী স্ত্রী আতিয়ার ও লাভলী বেগমকে বিচারকের নির্দেশে আজ মঙ্গলবার বিকেল ৫টায় আদাতল থেকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য