ওয়েব সিরিজে পা রাখতে রাজি নন স্বস্তিকা

ওয়েব সিরিজে পা রাখতে রাজি নন স্বস্তিকা

বিনোদন

সৌরভ দাসের সঙ্গে ‘অল্প হলেও সত্যি’ শিরোনামের ওয়েব সিরিজে জুটি বাঁধার কথা ছিল অভিনেত্রী স্বস্তিকা দত্তের। কিন্তু শেষ সময়ে এসে সরে দাঁড়ান তিনি।

এদিকে খুব শিগগিরি শেষ হতে চলেছে অভিনেত্রীর জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কী করে বলব তোমায়’। তা হলে ওয়েব সিরিজে পা রাখতে রাজি হলেন না কেন?

এ ছাড়া সব ঠিক থাকলে শশী-সুমিত প্রোডাকশনসের পরের মেগার আবারও তিনিই নায়িকা। গুঞ্জন এই কারণেই তিনি ওয়েব থেকে সরে এসেছেন। অভিনেত্রী জানিয়েছেন, অন্যান্যের মতোই ধারাবাহিক শেষ হওয়ার খবর তার কানেও এসেছে।

তবে চ্যানেল কর্তৃপক্ষ বা প্রযোজনা সংস্থা এখনও কিছুই ঘোষণা করেনি। ওয়েব প্রসঙ্গে স্বস্তিকার সাফ জবাব, টানা দু’বছর এই ধারাবাহিকের পিছনে পুরোটা সময় দিয়েছেন। প্রযোজকদের সঙ্গে তার সম্পর্কও ভাল।

ওয়েব সিরিজের অফার পাওয়ার খবর জেনে শশী-সুমিত উভয়েই তাকে বলেছিলেন, স্বস্তিকা যদি রাত-দিন কাজ করতে পারেন তা হলে তাদের কোনও আপত্তি নেই। কিন্তু সিরিজের গল্প এবং চিত্রনাট্য পড়ার পর অভিনেত্রী বুঝতে পারেন, দিনের আলোতেই তার বেশি শুটিং।

এ দিকে ধারাবাহিকের জন্যও একই সময়ে তাকে সেটে থাকতে হবে। সেই কারণেই এক দিনের মধ্যে জানিয়ে দিই আমি সিরিজের কাজ এক্ষুনি করতে পারব না, দাবি তার।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য