ঘোড়াঘাটে প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করার অভিযোগে যুবক আটক

ঘোড়াঘাটে প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করার অভিযোগে যুবক আটক

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের ঘোড়াঘাটে প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করার অভিযোগে মিরাজ মন্ডল (২০) নামের যুবককে আটক করেছে ঘোড়াঘাট থানা পুলিশ। সে এক শারিরীক প্রতিবন্ধী।

সোমবার (২৮ জুন) দুপুরে তাকে দিনাজপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। আটককৃত মিরাজ মন্ডল (২০) ঘোড়াঘাট উপজেলার লালমাটি গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে।

পুলিশ জানায়, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ঘোড়াঘাট পৌর ছাত্রদল নামে আইডি খুলে অজ্ঞাত নামা আসামীরা সহ গত ২৫ জুন শুক্রবারে প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে ফেসবুকে পোস্ট করলে পুলিশ ও মামলার বাদী সহ আওয়ামী লীগের নেতাকর্মীরা আইডির ব্যবহারকারী মিরাজ মন্ডল কে খুঁজে বের করে থানায় নিয়ে আসে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে বিকৃত ছবি পোস্টসহ আইডি পরিচালনার কথা স্বীকার করে। এ ঘটনায় ঘোড়াঘাট পৌর আওয়ামী লীগের সভাপতি ইউনুস আলী মন্ডল বাদী হয়ে ছবি বিকৃত, আওয়ামী লীগের ভাবমূর্তি ক্ষুণ্ন ও প্রধানমন্ত্রীর সম্মানহানীর অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করলে তাকে আটক করে ২৮ জুন সোমবার দুপুরে দিনাজপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য