দিনাজপুরে দৃষ্টি প্রতিবন্ধি ধর্ষন মামলায় আটক-১

দিনাজপুরে দৃষ্টিপ্রতিবন্ধী ধর্ষন মামলায় আটক-১

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর জেলার ফুলবাড়ী উপজেলায় দৃষ্টিপ্রতিবন্ধী ধর্ষণের অভিযোগে মামলায় শুভ (২৫) নামে একজনকে আটক করেছে ফুলবাড়ী থানা পুলিশ। সোমবার ভোর রাতে উপজেলার কাজিহাল ইউনিয়নের মীরপুর গ্রামে তার নিজ বাড়ী থেকে অভিযুক্ত শুভ (২৫) কে আটক করা হয়। অভিযুক্ত পুলিশের হাতে আটক শুভ উপজেলার কাজিহাল ইউনিয়নের মীরপুর গ্রামের মোঃ মকসেদুল ইসলামের ছেলে।

মামলা সুত্রে জানাযায়, গত ১২ (জুন) উপজেলার কাজিহাল ইউনিয়নের মীরপুর গ্রামের দৃষ্টি প্রতিবন্ধি নারী (২৭)কে ১ নং আসামী দফিরুল ইসলাম(৩২) ২নং আসামী মোঃ জহুরুল ইসলাম(৪২) উভয়ের পিতা-মৃত: রহিম উদ্দিন মন্ডল এবং ৩নং আসামী মোঃ শুভো(২৫) পিতা-মকছেদুল ইসলাম উভয়ের সাং মীরপুর, ফুলবাড়ী,দিনাজপুর।

ভিকটিমকে ১ নং আসামী নিজে ২নং ও ৩নং আসামীর সহযোগীতায় তার নিজবাড়ীতে একা পেয়ে ধর্ষন করেন। সেই সময় দৃষ্টি প্রতিবন্ধির চিৎকারে পার্শ্ববর্তী লোকজন আসলে আসামীগন পালিয়ে যায়। পরে সেখানে ভিকটিমকে রক্তাক্ত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নেওয়া হলে অবস্থা গুরুত্বর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) মোঃ মাহমুদুল হাসান জানান, ধর্ষনের স্বীকার ভিকটিমের ভাই বাদী হয়ে গত ২৭(জুন) ফুলবাড়ী থানায় একটি ধর্ষন মামলা দ্বায়ের করেন। যার মামলা নং (১২) ২৭/০৬/২০২১ইং ।

মামলা দ্বায়েরের পর এসআই আরিফ এর নেতৃত্বে এসআই আজাদ, এএসআই রফিকুল, এএসআ্ই মাসুদসহ ১০ জন সঙ্গীফোর্স নিয়ে আসামীদের ধরতে মীরপুরে গেলে সেখানে ৩নং আসামী শুভোকে আটক করতে সক্ষম হয়। ১নং আসামী দফিরুল ও ২নং আসামী জহুরুল ইসলাম পালিয়ে যায়। তাদের আইনের আওয়াতায় আনার চেষ্টা চলছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য