বাহাদুর বাজারের জন্য নিরাপদ নতুন রাস্তা চাই

দিনাজপুর বাহাদুর বাজারের জন্য নিরাপদ নতুন রাস্তা প্রয়োজন

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ বেহাল অবস্থা দিনাজপুর শহরের ব্যাস্ততম স্থান নতুন বাহাদুর বাজারের রাস্তার। ট্রাফিক মোড় পাহলেই খাল-খন্দের যুক্ত রাস্তাটি এখন জনদূর্ভোগে পরিনত হয়েছে।

বর্ষায় স্থানীয়সহ ব্যবসায়ীদের এক সীমাহীন দূর্ভোগের নাম বাহাদির বাজার। বর্ষা ছাড়াও প্রায় সারা বছরই রাস্তায় কাদা পানি জমে থাকে।

ব্যবসাকেন্দ্রিক এলাকা হওয়ার কারণে এলাকাটিকে দিনাজপুর এর কেন্দ্রবিন্দু বলা চলে। নতুন বাহাদুর বাজারে প্রায় কয়েক শতাধিক দোকান রয়েছে এখানে।

প্রতিদিন বিভিন্ন রকম ব্যবসায়ী মানুষের আনাগোনাতে একরকম ব্যস্ত থাকে এই স্থানটি, কিন্তু এই স্থানের সবচেয়ে বড় ভোগান্তির কারণ হলো স্থানীয় সড়কটি। যার অবস্থা খুবই শোচনীয়।

সামান্য বৃষ্টি হলে এখানে পানি জমে কর্দমাক্ত হয়ে জনগণের চলাচলের অনুপযোগী হয়ে পড়ে। রাস্তার বিভিন্ন জায়গার পিচ উঠে গিয়ে গর্তের সৃষ্টি হয়েছে।

সেগুলোতে বর্ষার পানি জমে রাস্তাটির অবস্থা আরও খারাপ হয়ে গিয়েছে। বৃষ্টির দিনে এ রাস্তায় চলাচল এর কারনে অনেকটা ভোগান্তি পোহাতে হয় স্থানীয় বাসিন্দা সহ সকলকেই।

রাস্তার এই দূরবস্থার কারনে অনেক সময় তীব্র যানজট যানজট এর সৃষ্টি হয়। স্থানীয় বাসিন্দারা এই সড়কটি মেরামতের জন্য স্থানীয় প্রশাসন এর দ্রুত সহায়তা কামনা করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য