কুড়িগ্রামের অপহৃত দুই কিশোরী গাজীপুর থেকে উদ্ধার

কুড়িগ্রামের অপহৃত দুই কিশোরী গাজীপুর থেকে উদ্ধার

রংপুর

কুড়িগ্রাম সদর থানা পুলিশ পৃথক দু’টি ঘটনায় অপহরণের শিকার দুই কিশোরীকে গাজীপুর থেকে উদ্ধার করেছে। এ সময় পুলিশ অপহরণকারী এক যুবককে আটক করে। শনিবার বিকেলে তাদেরকে কুড়িগ্রামে নিয়ে আসে।

রোববার পুলিশ অপহরণকারী যুবককে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করেছে। পুলিশ জানায়,গত ১৫ই মার্চ সদর উপজেলার কৃষ্ণপুর গ্রামের এক কিশোরী প্রাইভেট পড়তে গিয়ে নিখোঁজ হয়।এ ঘটনায় একই গ্রামের মৃত আবদুল কাদের এর ছেলে জাবেদ আলী জড়িত বলে অভিযোগ ওঠে।

পরে নিখোঁজ কিশোরীর পরিবার জাবেদ আলীর বিরুদ্ধে অপহরণের অভিযোগ এনে সদর থানায় সাধারণ ডায়েরি করেন। এ ঘটনার তিন মাস পর কুড়িগ্রাম সদর থানা পুলিশ গাজীপুর থানার সহযোগীতায় ওই কিশোরীকে গাজীপুরের কোনাবাড়ী থেকে উদ্ধার করে। কিন্তু অভিযুক্ত জাবেদ আলীকে পুলিশ গ্রেফতার করতে পারেননি।

অপর একটি ঘটনায় গত ৫ জুন সদর উপজেলার কৃষ্ণপুর গ্রামের এক কিশোরী (১৬) নিখোঁজ হয়। এ ঘটনায় কিশোরীর খালাতো ভাই ও জেলার নাগেশ্বরী উপজেলার বালাশী গ্রামের ফজলুল হকের ছেলে শরিফুল ইসলামকে অভিযুক্ত করে থানায় অভিযোগ করেন কিশোরীর পরিবার।

পরে আইসিটির সহায়তায় গাজীপুর থেকে ওই কিশোরীকেও উদ্ধার করে পুলিশ। এ সময় পুলিশ অভিযুক্ত যুবক শরিফুল ইসলামকে গ্রেফতার করে। শনিবার বিকালে তাদের কুড়িগ্রামে এনে নারী ও শিশু নির্যাতন দমন আইনে পুলিশ পৃথক দুটি মামলা দায়ের করে।

পুলিশ গ্রেফতার হওয়া যুবকসহ উদ্ধারকৃত দুই কিশোরীকে রোববার(২৭জুন) দুপুরে কুড়িগ্রাম আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে সদর থানার কর্মকর্তা ইনচার্জ খান মোঃ শাহরিয়ার নিশ্চিত করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য