দিনাজপুরে পুলিশের অভিযানে গত ৩ দিনে ৩০৫টি যানবাহনে জরিমানা

দিনাজপুরে পুলিশের অভিযানে গত ৩ দিনে ৩০৫টি যানবাহনে জরিমানা

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর শহরে করোনা পরিস্থিতি অস্বাভাবিক হারে বেড়ে যাওয়ায় বহিরাগত অটো, রিক্সা, অন্যান্য যানবাহন প্রবেশরোধ করতে পুলিশ অভিযান চালিয়ে ২৩২টি অটো এবং ৭৩টি মোটর সাইকেল আটক করে জরিমানা আদায় করেছে।

দিনাজপুর পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন আজ শনিবার দুপুরে জানান, দিনাজপুর শহরে করোনা পরিস্থিতি উন্নতি করতে যানবাহন শহরে প্রবেশে কড়াকরি আরোপ করা হয়েছে। গত ৩ দিনে জেলায় ট্রাফিক পুলিশ ১১টি স্থানে মোবাইল ডিউটি নিয়োজিত থেকে বহিরাগত যানবাহনগুলো শহরে প্রবেশে বাধা দিয়েছে। এসময় ৩৩২টি অটো ও ৭৩টি মোটর সাইকেল আটক করা হয়েছে। এসব যানবাহন গুলো মোটর যান আইনের আওতায় মামলা দায়ের করে তাদের নিকট থেকে জরিমানা আদায় করা হয়েছে।

তিনি জানান, গুরুতর অপরাধ সন্দেহ জনক হওয়ায় ৩২টি অটো ও ১৭টি মোটর সাইকেল রেজিষ্ট্রিশন বিহীন থাকায় সে গুলো পুলিশ রাখা হয়েছে। তদন্ত সাপেক্ষে এসব যানবাহনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

এদিকে আজ শনিবার বেলা ১১টা থেকে দিনাজপুর জেলা প্রশাসক খালিদ মোহাম্মদ জাকী এবং পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেনের নেতৃত্বে শহরে কাচাবাজার, অন্যান্য শপিং মলে জন সাধারনের অবাধ চলাফেরা রোধে জনসচেতনতা মূলক কর্মকান্ড পরিচালনা করেন। এসময় সাধারন পথচারীদের মধ্যে মাস্ক বিতরণ করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য