স্পেনে নিজের মাকে হত্যার পর মাংস খাওয়ার ঘটনায় ছেলের কারাদণ্ড

স্পেনে নিজের মাকে হত্যার পর মাংস খাওয়ার ঘটনায় ছেলের কারাদণ্ড

আন্তর্জাতিক

মা’কে হত্যার পর মৃতদেহ খেয়ে ফেলা স্পেনের আলবের্তো সানচেজ গোমেজকে দোষী সাব্যস্ত করে ১৫ বছরের কারাদণ্ড দিয়েছে দেশটির একটি আদালত।

বিবিসি জানায়, ২০১৯ সালের ফেব্রুয়ারিতে বাকবিতণ্ডার এক পর্যায়ে ওই ব্যক্তি নিজের মা মারিয়া সোলেদাদ গোমেজ (৬০) কে হত্যা করেন এবং দুই সপ্তাহ ধরে মায়ের মৃতদেহ খান। এমনকী নিজের কুকুরকেও মৃতদেহের টুকরো খেতে দেন।

মারিয়ার এক বন্ধু কয়েকদিন ধরে মারিয়ার খোঁজ না পেয়ে পুলিশকে জানালে পুলিশ পূর্ব মাদ্রিদে গোমেজদের বাড়িতে যায়। তল্লাশি চালিয়ে বাড়ির চারপাশে প্লাস্টিকের কন্টেইনারে মৃতদেহের খণ্ডাংশ খুঁজে পায়। আলবের্তোকে গ্রেপ্তার করে পুলিশ। সে সময় তার বয়স ছিল ২৬ বছর।

আদালতে শুনানির সময় আলবের্তো দাবি করেছিলেন, তিনি হত্যাকাণ্ডের সময় মনরোগে ভুগছিলেন। আদালত তার এ দাবি বাতিল করে দেয়। আদালত আলবের্তোকে হত্যার জন্য ১৫ বছরের এবং মৃতদেহ অবমাননার জন্য আরও পাঁচ মাসের কারাদণ্ড দিয়েছে।

এছাড়া, তাকে ৬০ ‍হাজার ইউরো জরিমানা করা হয়েছে। জরিমানার অর্থ ক্ষতিপূরণ হিসেবে তার ভাইকে দিতে হবে। স্পেনের সংবাদমাধ্যমগুলো জানায়, মায়ের সঙ্গে নৃশংস আচরণের অভিযোগে পুলিশ আগেও আলবের্তোকে গ্রেপ্তার করেছিল।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য