নকল সোনার গহনায় বিয়ে ভেঙ্গে গেল সৈয়দপুরে

রংপুর লাইফ স্টাইল

মোঃজাকির হোসেন সৈয়দপুর ( নীলফামারী) প্রতিনিধিঃনীলফামারীর সৈয়দপুরে বিয়ে বাড়িতে সোনার বদলে নকল অলংকার আনায় দু’পক্ষের মধ্যে মারামারি হয়েছে। বরপক্ষকে একদিন আটকে রেখে কনে তালাক ও ক্ষতিপূরণ আদায় করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বোতলাগাড়ী ইউনিয়নের দক্ষিণ সোনাখুলী সরকারপাড়ায়। এ ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

জানা গেছে, ওই এলাকার মো. আকবর আলী পটলের মেয়ে আঁখি (১৮)’র সাথে প্রায় আড়াই মাস আগে বিয়ে রেজিষ্ট্রি হয় দিনাজপুরের খানাসামা উপজেলার তেবাড়িয়া চৌপথি এলাকার হোটেল ব্যবসায়ী মো. হবিবর রহমানের ছেলের মো. মফিজুল ইসলামের। গত শুক্রবার (১১ জুলাই) ছিল কনে বিদায়ের দিন।

সন্ধ্যায় ৫০-৬০ জন লোক নিয়ে কনেকে নিতে শ্বশুড়বাড়িতে আসেন মফিজুল। একদিকে বরপক্ষের খাওয়া-দাওয়া চলছিল আর অন্যদিকে কনে সাজানো হচ্ছিল। কনের ভাবি টের পান যে বরপক্ষের দেওয়া হাতের বালা দু’টি স্বর্ণের নয় সিটিগোল্ডের। এনিয়ে বরপক্ষের সাথে শুরু হয় কথা কাটাকাটি। এক পর্যায়ে তা হাতাহাতিতে রূপ নেয়। সারারাত বরপক্ষকে আটকে রাখেন কনেপক্ষ। পরদিন শনিবার (১২ জুলাই) দুপুরে দু’পক্ষের চেয়ারম্যান-মেম্বারের উপস্থিতিতে কনে তালাক হয় এবং ছেলেপক্ষের কাছ থেকে এক লাখ টাকা ক্ষতিপূরণ আদায় করা হয়।

ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃস্টি করেছে। বোতলাগাড়ী ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোহাম্মদ আলী সত্যতা নিশ্চিত করে বলেন,শেষে কনে কে তালাক ১লাখ টাকা জরিমানা দিয়ে বিদায় নেয় বর পক্ষ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য