শনিবার দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র দ্বি-বার্ষিক নির্বাচন

শনিবার দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র দ্বি-বার্ষিক নির্বাচন

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র ২০২১-২০২২ ও ২০২২-২০২৩ সালের দ্বি-বার্ষিক (২৪ মাস) নির্বাচন আজ শনিবার (১২ জুন) অনুষ্ঠিত হবে। সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণের জন্য ইতোমধ্যে সকল প্রস্তুুতি সম্পন্ন করা হয়েছে।

সার্বিক নিরাপত্তার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন থাকবে। দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র দ্বি-বার্ষিক নির্বাচন পরিচালনার জন্য গঠিত নির্বাচন বোর্ডের সদস্য গোলাম নবী দুলাল এসব তথ্য নিশ্চিত করেছেন। শনিবার (১২ জুন) দিনাজপুর শহরের কালিতলাস্থ সারদেশ^রী উচ্চ বালিকা বিদ্যালয়ে স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দুরুত্ব বজায় রেখে সকাল সাড়ে ৮ টা বিকেল ৫ টা পর্যন্ত নির্বাচনে ভোট গ্রহণ করা হবে।

১৮টি পদের বিপরীতে দু’টি প্যানেল থেকে ৩৬ জন ও একজন স্বতন্ত্র প্রার্থীসহ মোট ৩৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন। প্যানেল দু’টি মধ্যে রয়েছে চেম্বারের সাবেক সভাপতি রফিকুল ইসলামের নেতৃত্বাধীন রফিকুল ইসলাম পরিষদ ও আরেক সাবেক সভাপতি রেজা হুমায়ূন ফারুক চৌধুরী শামীমের নেতৃত্বাধীন শামীম চৌধুরী পরিষদ। এছাড়া সহযোগী সদস্য, গ্রুপ ও টাউন এসোসিয়েট সদস্য এই ৩টি পদে প্রতিটিতে একজন করে মোট ৩ জন নির্বাচিত হবেন। তবে এরই মধ্যে গ্রুপ ও টাউন এসোসিয়েট সদস্য পদে দুইজন সদস্য নির্বাচিত হয়েছেন। বাকী সহযোগী সদস্য পদে একজন সদস্য নির্বাচিত করা হবে। এতে মোট ২ হাজার ৬১০ জন ভোটার ভোট প্রদান করবেন।

দিনাজপুর চেম্বারের সাবেক সভাপতি রফিকুল ইসলাম পরিষদের প্যানেলের প্রার্থীরা হলেন-রফিকুল ইসলাম, বিশ^নাথ আগরওয়ালা, সহিদুর রহমান পাটোয়ারী মোহন, আলহাজ¦ মোঃ রেজাউল করিম, মানবেন্দ্র দাস মনোজ, মোঃ মোকাররম হোসেন, মুরাদ আহমেদ, মোঃ তায়েফ বিন শরীফ, মোঃ ইয়াকুব আলী, সাজেদুল আবেদীন শাহীন, আলহাজ¦ মোঃ জাহিদ আলী, মোঃ ময়েন উদ্দিন শাহ, শাহ্ মোঃ মমিনুল ইসলাম, সৈয়দ সপু আহাম্মেদ, মোঃ শামীম শেখ, মোঃ রুবেল ইসলাম, মোঃ তাজ ফারাজুল ইসলাম চৌধুরী ও বেগম সুলতানা রাজিয়া জুঁই।

আরেক সাবেক সভাপতি রেজা হুমায়ূন ফারুক চৌধুরী শামিম পরিষদের প্যানেলের প্রার্থীরা হলেন হলেন-রেজা হুমায়ূন ফারুক চৌধুরী শামিম, মোসাদ্দেক হোসেন চৌধুরী পাপ্পু, মোঃ জর্জিস আনাম, সুজা উর রব চৌধুরী, মোঃ মোছাদ্দেক হোসেন চৌধুরী পাপ্পু, মোঃ শামীম কবির, আলহাজ¦ সৈয়দ সাগির আহম্মেদ, প্রতাপ কুমার সাহা পানু, মোঃ আখতারুজ্জামান জুয়েল, শাহেদ রিয়াজ পিম, রাহবার কবির পিয়াল, মোঃ মোসস্তফা কামাল মিলন, আলহাজ¦ মোঃ মোফাজ্জল হোসেন, জহির শাহ্, উদ্দীপ ভৌমিক, মোঃ জহির খান, মোঃ আব্দুল্লাহ আল কাফি লিটন ও মোঃ সানোয়ার হোসেন। উল্লেখ্য, চেম্বারের নির্বাচন পরিচালনার জন্য গঠিত নির্বাচন বোর্ডের চেয়ারম্যান হিসেবে রয়েছেন-এ্যাড. আশফাক আহম্মদ। আর সদস্য হিসেবে রয়েছেন গোলাম নবী দুলাল ও অশোক কুমার কুন্ডু।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য