পিকআপ-কাভার্ডভ্যানের সংঘর্ষে ২জন নিহত

পিকআপ-কাভার্ডভ্যানের সংঘর্ষে ২জন নিহত

রংপুর বিভাগ

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় পিকআপ ও কাভার্ডভ্যানের সংঘর্ষে এক চালকসহ দুইজন নিহত হয়েছেন। বুধবার রাতে উপজেলার বুড়াবুড়ি এলাকার পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কের ভেরসা সেতুর ওপরে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন পিকআপ চালক রুবেল হোসেন ও পিকআপের যাত্রী স্বপন। এ সময় সুজন আলী নামে পিকআপের আরেক যাত্রী গুরুতর আহত হয়েছেন। তাকে প্রথমে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নিহত রুবেল হোসেন তেঁতুলিয়া উপজেলার কালান্দিগছ বোয়ালিমারি এলাকার কালু মিয়ার ছেলে ও স্বপন বোদা উপজেলার ফুলতলা এলাকার আনোয়ার হোসেনের ছেলে এবং আহত সুজন তেঁতুলিয়া উপজেলার বোয়ালিমারি এলাকার সোহরাব আলীর ছেলে। ̄

স্থানীয়রা জানায়, রাত ১১ টার দিকে পিকআপ নিয়ে পঞ্চগড় থেকে তেঁতুলিয়ার দিকে যাচ্ছিলেন রুবেল। পথে যাত্রী হিসেবে উঠে স্বপন ও সুজন। যাওয়ার পথে তাদের পিকআপটি বুড়াবুড়ি ভেরসা সেতুর ওপর পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যানের সঙ্গে সংঘর্ষ হয়। ঘটনা স্থলেই মারা যায় পিকআপ চালক রুবেল।

আশঙ্কাজনক অবস্থায় স্বপন ও সুজনকে স্থানীয়রা উদ্ধার করে পঞ্চগড় আধুনিক হাসপাতালে নিয়ে গেলে সেখানে মারা যান স্বপন। সুজনকে উন্নত চিকিৎসার জন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তেঁতুলিয়া হাইওয়ে থানার ওসি রবিউল আজম বলেন, কাভার্ডভ্যানটি আটক করা হয়েছে। তবে চালক ও সহযোগী পালিয়ে গেছেন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য