ক্যাটরিনা-ভিকির বহু দিন 'প্রেমের গুঞ্জন' এবার নিশ্চিত হলো

ক্যাটরিনা-ভিকির বহু দিন ‘প্রেমের গুঞ্জন’ এবার নিশ্চিত হলো

বিনোদন

বলিউডের আলোচিত জুটি অভিনেতা ভিকি কৌশল ও অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। তাদের প্রেম নিয়ে অনেকদিন থেকেই কানাঘুষা চলছে। কিন্তু বিষয়টি নিয়ে এখনো লুকোচুরি করছেন এই জুটি।

তবে এবার তাদের সম্পর্কের বিষয়টি ফাঁস করেছেন অভিনেতা অনিল কাপুরের ছেলে হর্ষবর্ধন কাপুর। ‘হবেশ জোশি সুপারহিরো’ সিনেমাখ্যাত এই অভিনেতা এক সাক্ষাৎকারে জানান, প্রেমের সম্পর্কে রয়েছে ভিকি ও ক্যাটরিনা।

তিনি বলেন, ‘ভিকি ও ক্যাটরিনা প্রেম করছেন, এটা সত্যি।’ পরবর্তী সময়ে তার বক্তব্য নিয়ে ঝামেলার আশঙ্কা করে এই অভিনেতা বলেন, ‘আমি কী এটি নিয়ে কোনো ঝামেলায় পড়ব? আমি জানি না। আমার মনে হয় তারা এ বিষয়ে একটু উদার।’

প্রেমের বিষয়টি স্বীকার না করলেও এটি অস্বীকারও করেননি ভিকি-ক্যাটরিনা। গত বছর এক সাক্ষাৎকারে এ প্রসঙ্গে ভিকি বলেন, ‘আমার মনে হয় না এ বিষয়ে খোলাসা করার কিছু আছে। শুধু বলতে চাই, নিজের ব্যক্তিগত বিষয়গুলো গোপন রাখা প্রয়োজন।

যদিও কিছু ব্যাপারে আমি কখনোই লুকাই না কারণ মিথ্যা বলতে পারি না। যদি মিথ্যা বলেন পরবর্তী সময়ে সেটির জন্য আরো মিথ্যা বলতে হয়। কোনো বিবৃতি দিলে সেটি নিয়ে আরো বেশি আলোচনা হয়।

এরপর বিষয়টি অন্যদিকে মোড় নেয় এবং পরবর্তী সময়ে ভিন্ন প্রশ্ন শুরু হয়। সত্যি বলতে, ক্যাটরিনার সঙ্গে প্রেমের মতো কোনো ঘটনাই ঘটেনি।’

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য