কুড়িগ্রামের বিলুপ্ত ছিটমহলে আসামী ছিনিয়ে নেয়ার ঘটনায় ৫ জন আটক

রংপুর বিভাগ

কুড়িগ্রামের ফুলবাড়ীতে বিলুপ্ত ছিটমহল দাসিয়ারছড়ায় পুলিশকে মারপিট করে ওয়ারেন্টভুক্ত আটক আসামীকে ছিনিয়ে নেয়ার ঘটনায় ৫ জনকে পুলিশ আটক করেছে। আজ বুধবার ভোররাতে নিজ নিজ বাড়ী থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, দাসিয়ার ছড়ার খড়িয়াটারী গ্রামের নুর হোসেনের ছেলে আদম আলী হারা (২৮) নাগদাহ গ্রামের আব্দুল হামিদের ছেলে নুরজ্জামান (৩৫) ছোটকামাত গ্রামের আলহাজ্ব জয়নাল আবেদীনের ছেলে রফিকুল ইসলাম (৩৩) ও এরশাদুল হক ( ২৭) এবং একই গ্রামের মৃত শামছুল হকের ছেলে আজিজুল হক (৩৫)।

উল্লেখ্য, গত রবিবার (৬ জুন) রাতে দাসিয়ারছড়ার টনকার মোড় এলাকার আফছার আলীর ছেলে যৌতুক মামলার ওয়ারেন্টভুক্ত আসামী মিন্টু মিয়া (৩৫) কে আটক করেন ফুলবাড়ী থানার পুলিশ। মিন্টুকে আটকের খবর ছড়িয়ে পড়লে মিন্টুর স্বজনরা পুলিশকে মারপিট করে তাকে ছিনিয়ে নেন। এতে দুই পুলিশ সদস্য আহত হন।

পরে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে আসামী ছিনতাইয়ের সাথে জড়িত ৪ জন কে আটক করে। এ ঘটনায় পুলিশের কাজে বাধা দেয়ার অপরাধে আটক ৪ জন সহ ২০জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ৪০/৪৫ জনের নামে সোমবার (৭ জুন) থানায় মামলা দায়ের হয়।

ফুলবাড়ী থানার ওসি রাজীব কুমার রায় জানান, আটককৃতদের সকলেই আসামী ছিনতাইয়ের ঘটনার সাথে জড়িত। বুধবার সকালে তাদেরকে কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য