আটোয়ারীতে আনসার ও ভিডিপি প্রশিক্ষনার্থী বাছাই

আটোয়ারীতে আনসার ও ভিডিপি প্রশিক্ষনার্থী বাছাই

রংপুর বিভাগ

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী(পঞ্চগড়) থেকেঃ পঞ্চগড়ের আটোয়ারীতে আনসার ও ভিডিপি ’র ২১ দিন মেয়াদী অস্ত্র সহ মৌলিক প্রশিক্ষনের জন্য প্রশিক্ষনার্থী বাছাই কার্যক্রম সুষ্ঠভাবে সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (০৮ জুন) উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয় চত্বরে বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হয়।

এতে উপজেলার ৬ ইউনিয়ন হতে প্রায় ১২০ জন আগ্রহী প্রার্থী বাছাই পর্বে অংশগ্রহন করে। শারীরিক উচ্চতা, দেহের গঠন, শারীরিক ত্রুটি সহ প্রার্থীকে চুলছেড়া বাছাই করে ৬ ইউনিয়ন হতে মোট ২০ জনকে অস্ত্র সহ মৌলিক প্রশিক্ষনের জন্য যোগ্য প্রার্থী হিসেবে নির্বাচন করা হয়। প্রার্থী বাছাই কার্যক্রম পরিচালনা করেন উপজেলা আনসার ও ভিডিপি অফিসার(ভারপ্রাপ্ত) সুলতানা রাজিয়া ও উপজেলা প্রশিক্ষক মোঃ হারুন-অর-রশিদ।

প্রশিক্ষনার্থী বাছাই প্রক্রিয়ায় সহযোগিতা করনে উপজেলা কোম্পানী কমান্ডার মোঃ আকতার হোসেন। এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন ইউনিয়নের দলনেতা- দলনেত্রী সহ প্লাটুন কমান্ডারগণ। উপজেলা আনসার ও ভিডিপি অফিসার (ভারপ্রাপ্ত) সুলতানা রাজিয়া বলেন, বাছাইকৃত ২০জনকে ২১ দিন মেয়াদী অস্ত্র সহ মৌলিক প্রশিক্ষনের জন্য জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ে পাঠানো হবে। সেখানে আগামীকাল থেকে প্রশিক্ষন শুরু হবে। এ প্রশিক্ষণটি অনেক মূল্যবান। প্রশিক্ষনার্থীদের ভবিষ্যত জীবনে এ প্রশিক্ষণ অনেক কাজে আসবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য