পর্যটন মোটেল দিনাজপুরের ইউনিটে নতুন ব্যবস্থাপকের যোগদান

পর্যটন মোটেল দিনাজপুরের ইউনিটে নতুন ব্যবস্থাপকের যোগদান

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ পর্যটন মোটেল দিনাজপুরের ইউনিট ব্যবস্থাপক মোঃ ছালেম শেখ এর বদলী জনিত বিদায় এবং ইউনিট ব্যবস্থাপক মোঃ রফিকুল ইসলাম এর যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত।

৮ জুন মঙ্গলবার পর্যটন মোটেল দিনাজপুরের কনফারেন্স রুমে পর্যটন মোটেল এর বর্তমান দায়িত্বে নিয়োজিতদের কর্মকর্তা-কর্মচারীদের আয়োজনে দিনাজপুরের ইউনিট ব্যবস্থাপক এর বরণ ও বিদায় অনুষ্ঠিত হয়েছে।

বিদায়ি ইউনিট ম্যানেজার মোঃ ছালেম শেখ রংপুর পর্যটন মোটেলে যোগদান করেন এবং সদ্য যোগদানকারী মোঃ রফিকুল ইসলাম বগুড়া পর্যটন মোটেল হতে দিনাজপুর যোগদান করেন এই উপলক্ষে ইউনিটের কর্মকর্তা-কর্মচারীদের আয়োজনে বিদায়ী ইউনিট ম্যানেজার-কে একটি সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয় এবং সম্মাননা ক্রেস্ট প্রদান শেষে সংক্ষিপ্ত আলোচনা সভা ও দায়িত্বে নিয়োজিত অফিসের ফাইল হস্তান্তর করা হয়।

উল্লেখ্য যে, দিনাজপুর ইউনিটের ব্যবস্থাপক মোঃ ছালেম সেখ ২০১৯ সালের ১৫ জুলাই দিনাজপুরে যোগদান করেন। তিনি যোগদানের পর থেকে নিরলস ভাবে পর্যটকদের সেবা দিয়ে এসেছেন, সেই সাথে মহামারী করোনা কালীন সময়ে ব্যাপক সেবামূলক কার্যক্রম পরিচালনা করে এসেছেন। তিনি পর্যটক এবং অন্যান্য সেবা প্রহীতাদের সেবার মান বাড়ানোর লক্ষ্যে দিনাজপুর ইউনিটে চাইনিজ সহ দেশীয় খাবারের সরবরাহ চালু করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য