দিনাজপুর ফুলবাড়ীতে "অনলাইনে ভূমি উন্নয়ন কর পরিশোধ" বিষয়ক অবহিতকরণ সভা

দিনাজপুর ফুলবাড়ীতে “অনলাইনে ভূমি উন্নয়ন কর পরিশোধ” বিষয়ক অবহিতকরণ সভা

দিনাজপুর

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে আনলাইনে ভূমি উন্নয়ন কর রেজিষ্ট্রেশন বিষয়ে সাংবাদিকদের সাথে অবহিতকরণ সভা করেছেন উপজেলা ভূমি প্রশাসন ।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় উপজেলা প্রশাসন সভাকক্ষে সহকারী কমিশনার (ভূমি) এর উদ্যোগে, সরকার ঘোষিত ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে ভূমি সেবা গ্রহীতাদেরকে স্বল্প ব্যায়ে, স্বল্প সময় ও সহজ সেবা প্রদানের জন্য ভূমি মন্ত্রণালয় ও ভূমি সংস্কার বোর্ড কর্তৃক ডিজিটাল পদ্ধতিতে ভূমি উন্নায়ন কর আদায়ের লক্ষে, ভূমি মালিকদের অনলাইন রেজিস্ট্রেশনে উদ্বুদ্ধ করনে এই অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার রিয়াজ উদ্দিনের সভাপতিত্বে, অবহিতকরণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন। “ভূমি সেবা ডিজিটাল বদলে যাবে দিন কাল” ভূমি মন্ত্রনালয়ের এই স্লোগান বাস্তবায়নে, ভূমি মালিকদের অনলাইনে ভূমি উন্নায়ন কর পরিশোধ রেজিস্ট্রেশন বিষয়ে, ভূমি মালিকদের সচেতনতা ও দিক নির্দেশনা মুলক বক্তব্য রাখেন সহকারী কমিশনার ভূমি কানিজ আফরোজ।

অবহিতকরণ সভায় উপজেলার কর্মরত সকল প্রিন্ট ও ইলেক্ট্রনিকস মিডিয়ার সাংবাদিক ও ভূমি অফিসের সকল কর্মকর্তা কর্মচারীগন উপস্থিত ছিলেন।

সহকারী কমিশনার (ভূমি) কানিজ আফরোজ বলেন এই উপজেলায় ১৭৬টি মৌজায় ৮০ হাজার হোলডিং (খতিয়ান) রয়েছে। তিনি সকল খতিয়ানের ভূমি মালিকদের যথা সময়ে অনলাইনে রেজিস্ট্রেশন করার আহবান জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য