দিনাজপুর প্রেসক্লাবের সহ সাধারন সম্পাদক রতন সিং এর ছোট ভাই কিশোর মারা গেছেন

দিনাজপুর প্রেসক্লাবের সহ সাধারন সম্পাদক রতন সিং এর ছোট ভাই কিশোর মারা গেছেন

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর প্রেসক্লাবের সহ-সাধারন সম্পাদক, দৈনিক আমাদের সময় পত্রিকার জেলা প্রতিনিধি, হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদ দিনাজপুর জেলা শাখার সাধারন সম্পাদক, রাজ দেবোত্তর এষ্টেট এজেন্টের সদস্য ও জেলা জন্মাষ্টমী উদযাপন পরিষদের সাবেক সাধারন সম্পাদক রতন সিং এর একমাত্র ছোট ভাই শহরের চকবাজার হরিসভা নিবাসী কিশোর কুমার সিং ৭ জুন ২০২১ইং তারিখে রাত আনুমানিক ১২.০০ ঘটিকায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ইহলোকের মায়া ছেড়ে অনন্তলোকে গমণ করেছেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি স্ত্রী, এক পুত্র সন্তান সহ আত্মিয়-স্বজন, বন্ধ-বান্ধব ও গুনগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘদিন যাবৎ বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন।

৮ জুন মঙ্গলবার বেলা ১২টায় দিনাজপুর ফুলতলা শ্মশানে মরহুমের অন্তঃষ্টিক্রিয়া সম্পন্ন হয়। উল্লেখ্য ৩ ভাইয়ের মধ্যে কিশোর কুমার সিং সবচেয়ে ছোট। রতন সিং মেঝো এবং তার বড় ভাই সাংবাদিক রমেশ সিং তিনি ইতিপূর্বে স্বর্গবাসী হয়েছেন।

কিশোর সিং এর মুত্যুতে দিনাজপুর নিউজ ডট কম এর সম্পাদক শরিফুল ইসলাম আজাদ গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তিনি জানান, এই সময়ে প্রকৃত বন্ধু পাওয়া বড় কঠিন ব্যপার আজ দিনাজপুর নিউজ পরিবার তাদের একজন প্রকৃত বন্ধু হারালো।

এদিকে দৈনিক আমাদের সময়ের দিনাজপুর জেলা প্রতিনিধি রতন সিং এর ছোট ভাই কিশোর কুমার সিং এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন দৈনিক আমাদের অর্থনীতি ও আওয়ার টাইম পত্রিকার দিনাজপুর জেলা প্রতিনিধি (ফটো সংবাদিক) মোঃ ইউসুফ আলী।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য