দিনাজপুরে "বঙ্গবন্ধু-বঙ্গমাতা অনুর্ধ্ব-১৭" গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

দিনাজপুরে “বঙ্গবন্ধু-বঙ্গমাতা অনুর্ধ্ব-১৭” গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরে চলমান করোনা পরিস্থিতিতে সকল স্বাস্থ্যবিধি মেনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব (অনুর্ধ্ব-১৭) বালক ও বালিকা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন করা হয়েছে। টুর্নামেন্টে ১৩ উপজেলা ও সদর পৌরসভা মিলে ১৪টি বালক ও ১৪টি বালিকা দল প্রতিদ্বন্দ্বিতা করছে।

৮ জুন ২০২১ মঙ্গলবার সকাল ১১ টায় দিনাজপুর স্টেডিয়ামে জেলা প্রশাসনের সহযোগিতায় ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী বেলুন-ফেস্টুন উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. শরিফুল ইসলাম এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম.পিপিএম(বার), জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী।

উদ্বোধনী খেলায় অংশ নেন পার্বতীপুর উপজেলা বনাম হাকিমপুর উপজেলার বালিকা দল। খেলার পূর্বে প্রধান অতিথি বিশেষ অতিথিদের নিয়ে দুই দলের খেলোয়াড়দের সাথে পরিচিত হন। উদ্বোধনী খেলায় ১-০ গোলে হাকিমপুর উপজেলাকে পরাজিত করে বিজয়ী হয় পার্বতীপুর উপজেলা।

এরপর দ্বিতীয় খেলায় অংশ নেন পার্বতীপুর উপজেলা বনাম হাকিমপুর উপজেলার বালক দল। দ্বিতীয় খেলাতেও ১-০ গোলে হাকিমপুর উপজেলাকে পরাজিত করে বিজয়ী হয় পার্বতীপুর উপজেলা। খেলা পরিচালনা করেন তাজুল ইসলাম তাজু।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে জেলা ক্রীড়া অফিসার মো. রেজাউল করিম, জেলা ফুটবল ফেডারেশনের সভাপতি গোলাম নবী দুলাল, ম্যাচ কমিশনার আব্দুস সাত্তারসহ অন্যান্য খেলায়াড়বৃন্দ।

জেলা ক্রীড়া অফিসার মো. রেজাউল করিম জানান, জেলার ১৩ টি উপজেলা থেকে ১৩ টি বালক ও ১৩ বালিকা দল এবং সদর পৌরসভা থেকে ১টি বালক ও ১টি বালিকা দল খেলায় প্রতিদ্বন্দ্বিতা করবে।

দিনাজপুরের জনপ্রিয় ধারা ভাষ্যকার রফিক খেলার সার্বিক ধারা বর্ণনা করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য