বিরল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করলে নৌপরিবহন প্রতিমন্ত্রী

বিরল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করলে নৌপরিবহন প্রতিমন্ত্রী

দিনাজপুর

সোমবার বিকালে বিরল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি। তিনি বলেন, স্বাস্থ্য সেবার জন্য মানুষকে সচেতন হতে হবে। আমাদের বাজেটেও এবার স্বাস্থ্য ও শিক্ষা খাতে যথেষ্ট বরাদ্দ রাখা হয়েছে। উপজেলা পর্যায়ে হাসপাতালগুলো কিভাবে সেবা দিচ্ছে সেগুলো দেখভাল করার জন্য আমি এখানে এসেছি।

এই এলাকার মানুষের স্বাস্থ্য সেবার জন্য উপজেলা স্বাস্থ্য বিভাগ সচেষ্ট আছেন, আগামীতে ওঁদের আরো বেশি সচেষ্ট হতে হবে। বাংলাদেশের বর্তমান করোনাকালীন সময়ে মানুষ যেন স্বাস্থ্য বিধি মেনে চলে, আমাদের শুধু স্বাস্থ্য বিভাগ থেকে নয়, আমাদের যারা জনপ্রতিনিধি আছে, মাঠ পর্যায়ের যারা কর্মকর্তা আছে তারাও ধারাবাহিকভাবে এ প্রচারণা চালিয়ে আসছেন। মানুষকে স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনকালে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপিকে স্বাগত জানান, সিভিল সার্জন ডা. মোঃ আবদুল কুদ্দুছ এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আবদুল মোকাদ্দেস। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা জিনাত রহমান, সহকারী কমিশনার (ভূমি) জাবের মোঃ সোয়াইব, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরমেয়র আলহাজ¦ মোঃ সবুজার সিদ্দিক সাগর, সাধারণ সম্পাদক রমাকান্ত রায়, যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, প্রচার ওপ্রকাশনা সম্পাদক নুরজামান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হাসান ফরিদ বিদ্যুৎ, যুবলীগের সভাপতি আবদুল মালেক, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, ছাত্রলীগের সভাপতি সোহাগ বাবু, সাধারণ সম্পাদক আল ইমরান সানমুন প্রমূখ।

এর আগে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বিরল উপজেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মিথুন কুমার রায়ের বিবাহোত্তর পারিবারিক অনুষ্ঠানে অংশগ্রহণ করেন এবং নির্মাণাধীণ বিরল উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র পরিদর্শন করেন। পরে তিনি রাজধানী ঢাকার উদ্দেশ্যে বিরল ত্যাগ করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য