নীলফামারীর ডোমারে গাঁজার গাছ উদ্ধার

নীলফামারীর ডোমারে গাঁজার গাছ উদ্ধার

রংপুর বিভাগ

নীলফামারীর ডোমারে মজিবর রহমান নামে এক ব্যাক্তির বাড়ী থেকে গাঁজার গাছ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রবিবার সন্ধায় উপজেলার কেতকীবাড়ী ইউনিয়নের দক্ষিন শান্তিপাড়া এলাকায় মজিবর রহমান ওরফে উনাশি বুড়া (৬৬) এর বাড়ী থেকে প্রায় ৭ কেজি ওজনের জমি থেকে উত্তোলনকৃত গাঁজার গাছ উদ্ধার করা হয়।

চিলাহাটী তদন্ত কেন্দ্রের এস আই আ: সালাম গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে তার বাড়ীর পাশ থেকে গাঁজার গাছগুলো উদ্ধার করেন। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় গাঁজা চাষকারী মজিবর রহমান। মজিবর রহমান কেতকীবাড়ী ইউনিয়নের দক্ষিন চাঁন্দখানা শান্তিপাড়া গ্রামের মৃত নবির উদ্দিনের ছেলে।

মামলাসুত্রে জানাযায়, মজিবর বসত বাড়ীতে স্থানীয় মানুষদের অগোচরে দীর্ঘদিন থেকে গাঁজারচাষ করে আসছে। উক্ত চাষাবাদকৃত গাঁজার গাছগুলো বিক্রির নিমিত্তে কর্তন করেন তিনি। গোপন সংবাদে খবরটি জানতে পেরে চিলাহাটি পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই আব্দুস সালাম তার বাড়ীতে অভিযান পরিচালনা করলে গাঁজাচাষকারী মজিবর রহমানের বসতবাড়ী সংলগ্ন কচু,মরিচ ক্ষেতের পাশে কলা গাছের বাগান থেকে গাছগুলো উদ্ধার করেন।

এঘটনায় মজিবরকে আসামী করে চিলাহাটী পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই আ: ছালাম বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করেন। ডোমার থানা মামলা নং-২।

ডোমার থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান গাঁজার গাছ উদ্ধার ও মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামীকে দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য