পঞ্চগড়ে সড়ক দূর্ঘটনায় খাদ্য গুদামের কর্মকর্তার মৃত্যু

পঞ্চগড়ে সড়ক দূর্ঘটনায় খাদ্য গুদামের কর্মকর্তার মৃত্যু

রংপুর বিভাগ

মোঃ লিহাজ উদ্দীন মানিক, বোদা (পঞ্চগড়) থেকেঃ পঞ্চগড়ের বোদায় যাত্রীবাহী বাসের ধাক্কায় মটরসাইকেল আরোহী পঞ্চগড় সদর খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি এলএসডি) সুবল কুমার সরকার (৫০) নিহত হয়েছেন। রোববার দুপুরে বোদা উপজেলা মন্নাপাড়া এলাকার পঞ্চগড়-ঢাকা জাতীয় মহাসড়কে দূর্ঘটনাটি ঘটে। নিহত সুবল কুমার ঠাকুরগাঁও জেলার দক্ষিণ বঠিনা ফারাবাড়ি এলাকার নরেশ চন্দ্র সরকারের ছেলে।

ঘটনার পর জেলা প্রশাসক ড. সাবিনা ইয়াসমিন, পুলিশ সুপার মোহম্মদ ইউসুফ আলীসহ জেলা ও উপজেলা প্রশাসন এবং খাদ্য বিভাগের কর্মকর্তারা ঘটনাস্থলে ছুটে যান। এ সময় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাৎক্ষণিক প্রয়োজনের কারণে ২০ হাজার টাকার আর্থিক সহায়তা প্রদান করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সুবল কুমার সরকার ঠাকুরগাঁও থেকে মটরসাইকেলে পঞ্চগড়ে তার কর্মস্থলের যাচ্ছিলেন। মন্নাপাড়া এলাকায় পৌঁছালে পঞ্চগড় থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস তাকে সামনে থেকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলসহ তিনি সড়কের পাশে ছিটকে পড়েন। গুরুত্বর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বোদা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু সাঈদ চৌধুরী বলেন, বাসটিকে আটক করা হলেও ঘটনার পর থেকে বাসের চালক ও চালক সহকারি পলাতক। এ নিয়ে হাইওয়ে পুলিশের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ময়না তদন্তের জন্য মরদেহ পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য