বিরলে ট্রাক চাপায় ২ জন নিহত, ৪ জন গুরুতর আহত

বিরলে ট্রাক চাপায় ২ জন নিহত, ৪ জন গুরুতর আহত

দিনাজপুর

বিরল দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরের বিরল উপজেলায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালকসহ ২ জন নিহত হয়েছে। এসময় ৪ জন গুরুতর আহত হয়েছে।

দিনাজপুর-বিরল স্থলবন্দর সড়কের বিরল পৌরসভা এলাকার মেসার্স সুবাইতা ফিলিং স্টেশনের সামনে রোববার দুপুর ২টায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মোটরসাইকেল চালক রংপুরের বদরগঞ্জ উপজেলার তমিজউদ্দিন এর ছেলে আজিজুল হক (৬০) ও ইজিবাইকের যাত্রী বিরল উপজেলার বুনিয়াদপুর গ্রামের মৃত খেজাল উদ্দীনের ছেলে আব্দুল খালেক (৫০)।

দুর্ঘটনায় গুরুতর আহত ৪ জন হলেন- উপজেলার ভান্ডারা ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের আক্তার উদ্দিনের ছেলে ইজিবাইক চালক মোজাহার আলী (৪৫), ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলার ৫ নং বাছর ইউনিয়নের কাতিহার ডাকঘর এলাকার কাচলাপাড়া গ্রামের মৃত ওয়ারেস আলীর ছেলে উমর আলী (৫৫), উমর আলীর স্ত্রী দিলেসা বানু (৪৫) ও মোটরসাইকেল আরোহী বিজোড়া ইউপি’র ভবানীপুর গ্রামের রহমান মন্ডলের ছেলে ইজিবাইক আরোহী রবিউল ইসলাম (৩৭)।

বিরল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন অফিসার (ভারপ্রাপ্ত) আজাহারুল ইসলাম জানান, দুপুরে একটি ট্রাক বিরল উপজেলার নাড়াবাড়ী বাজারে যাচ্ছিল। একই দিকে একটি মোটরসাইকেলে ২ জন ব্যক্তি যাচ্ছিল। পথিমধ্যে ঘটনাস্থলে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের ২ জন রাস্তায় পড়ে যায়। এরপরই বিপরীত দিক থেকে ইজিবাইকে ট্রাকটি ধাক্কা দেয়। দুর্ঘটনায় মোটরসাইকেল চালক ও ইজিবাইকের ১ ঘটনাস্থলে নিহত হন। দুর্ঘটনায় ৪ জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফখরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য