পঞ্চগড়ে বালুবাহী ট্রাকের ধাক্কায় এক নারীর মৃত্যু

রংপুর বিভাগ

সামসউদ্দীন চৌধুরী কালাম, পঞ্চগড় সংবাদাতাঃ পঞ্চগড়ে বালুবাহী ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নুর নেহার (৫৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। গতকাল শনিবার বিকেলে সদর উপজেলার সাতমেরা ইউনিয়নের জগদলÑভজনপুর আঞ্চলিক সড়কের কাকপাড়া এলাকায় এই দূর্ঘটনাটি ঘটে। নিহত নুর নেহারের বাড়ি আটোয়ারী উপজেলার ধামোর ইউনিয়নের সোনাপাতিলা গ্রামে। তিনি ওই এলাকার মৃত ইউনুস আলীর স্ত্রী।

স্থানীয়দের বরাত দিয়ে সাতমেড়া ইউনিয়নের সদস্য মো. আব্দুল্লাহ জানান, নুর নেহার নামের ওই নারীর তার দুই ছেলেসহ মোটরসাইকেল যোগে ভজনপুর ইউনিয়নের সরদারপাড়া এলাকা থেকে দাওয়াত খেয়ে বাসায় ফিরছিলেন।

সাতমেরা ইউনিয়নের জগদলÑভজনপুর সড়কের কাকপাড়া এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা একটি বালুবাহী ট্রাককে পাশ কাটাতে গিয়ে ধাক্কায় সড়কের পাশে থাকা বালুতে পিছলে দুই ছেলেসহ মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যান ওই নারী।

এসময় ট্রাকের পেছনের চাকা নুর নেহারের মাথার উপর দিয়ে গেলে পিষ্ট হয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। পরে খবর পেয়ে পঞ্চগড় সদর থানা পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে ছুটে যায় লাশ উদ্ধার করে পঞ্চগড় সদর থানায় নিয়ে আসে।

পঞ্চগড় সদর থানার উপÑপরিদর্শক কাইয়ুম আলী ট্রাক চাপায় এক নারীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। ট্রাকটি স্থানীয়দের সহায়তায় জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে চালক ও তার সহকারীরা পালিয়ে গেছে। এ বিষয়ে নিহতের পরিবারের সদস্যরা কোন অভিযোগ করলে আইন আনুয়ায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য