পার্বতীপুরে প্রধান শিক্ষকের উপর হামলা

পার্বতীপুরে প্রধান শিক্ষকের উপর হামলা

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ পার্বতীপুরের এক প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের উপরে অতর্কিত ভাবে হামলা চালিয়ে মারাত্মকভাবে আহত করা হয়েছে। আহত শিক্ষককে গুরুতর আহত অবস্থায় পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আজ শনিবার সকালে পার্বতীপুর উপজেলার চন্ডিপুর ইউনিয়নের উত্তর চন্ডিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

জানা গেছে, পার্বতীপুর উপজেলার উত্তর চন্ডিপুর সরাকরি প্রাথমিক বিদ্যালয়ের ৫৬ লাখ টাকা ব্যায়ে একটি একাডেমিক ভবনে নির্মাণ কাজ চলছে। এমতাবস্থায় কিছু লোক প্রধান শিক্ষকের কাছে চাঁদা দাবী করে আসছে। কিন্তু প্রধান শিক্ষকের কাছ থেকে কোন সাড়া না পাওয়ায় ক্ষিপ্ততার জের হিসেবে শনিবার দিন সকালে প্রধান শিক্ষককে বিদ্যালয়ে পেয়ে তার উপর দলবল নিয়ে অতর্কিত হামলা চালিয়॥

এতে প্রধান শিক্ষক এমদাদুল হোসেন (৫১) কে মারাত্মকভাবে আহত করে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আহত প্রধান শিক্ষকের স্ত্রী ও স্বজনরা জানায়, একাডেমিক ভবন নির্মান কাজ শুরু থেকেই একদল চাঁদাবাজ চাঁদা দাবী করে আসছিল। ঘটনার দিন সকালে প্রধান শিক্ষক এমদাদুল হোসেন বিদ্যালয়ে শিক্ষার্থীদের বিস্কুট বিতরণ করতে গেলে রাসেল দলবল নিয়ে প্রধান শিক্ষকের উপর অতর্কিত ভাবে হামলা করে।

এসময় প্রধান শিক্ষক মারাত্মকভাবে আহত হলে তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য