suc

বিরলে ৯ম শ্রেণির শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের বিরলে ৯ম শ্রেণির এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। হত্যা নাকি আত্মহত্যা এ নিয়ে চলছে এলাকায় ব্যাপক আলোচনা। ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। লাশের ময়না তদন্তের জন্য প্রস্তুতি চলছে।

উপজেলার ভান্ডারা ইউপি’র বড়তিলাইন গ্রামের নুর ইসলাম বাবু জানান, তাঁর মেয়ে রামপুর উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির শিক্ষার্থী তাসনিম আক্তার শুক্রবার রাত ০৮ টা থেকে নিখোঁজ ছিল। অনেক খোঁজাখূঁজি করেও মেয়েকে রাতে পাওয়া যায়নি।

শনিবার ভোরবেলা বাড়ী থেকে অর্ধ কিলোমিটার দূরে জনৈক মাহবুবুর রহমানের লিচু বাগানে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত লাশ দেখতে পায় স্থানীয়রা। সংবাদ পেয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

দুপুরে এ রিপোর্ট লেখাকালীন থানার অফিসার ইনচার্জ মোঃ ফখরুল ইসলাম লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, ময়না তদন্তের জন্য লাশ দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণের প্রস্তুতি চলছে। এ ব্যাপারে নুর ইসলাম বাবু বাদী হয়ে একটি অপমৃত্যু মামলা দায়ের করেছে। থানার অপমৃত্যু মামলা নং ১১, তারিখঃ ০৫ জুন/২০২১।

নুর ইসলাম বাবু জানান, গত ২৩ মে/২০২১ তারিখে স্ত্রী রঞ্জনা বেগম পূর্বমহেশপুর গ্রামের মোকলেস নামের এক ব্যক্তির সাথে পরকিয়া সম্পর্ক গড়ে তুলে বাড়ী ছেড়ে গেলে মেয়ে তাসমিন আক্তার নানা আনারুল ইসলামের বাড়ীতে থাকা মালামাল আনতে গিয়ে নানা-মামার নির্যাতনের শিকার হয়। উক্ত ঘটনাকে কেন্দ্র করে তাঁর মায়ের পরিবারের লোকজন মেয়েকে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখতে পারে বলে তিনি সন্দেহ প্রকাশ করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য