শুক্রবার করোনায় আক্রান্ত ২ জন মৃত্যু

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ গতকাল শুক্রবার বিকাল ৪টায় সিভিল সার্জন মোঃ আব্দুল কুদ্দুছ জানান যে ২৪ ঘন্টায় দিনাজপুর জেলায় মোট ৩২ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে সদর উপজেলায় ২৫ জন, বিরলে ০১ জন, বিরামপুরে ০১জন, বোচাগঞ্জে ০২ জন, চিরিরবন্দরে ০২ জন ও পার্বতীপুর উপজেলায় ০১ জন করোনা (কোভিড-১৯) পজিটিভ হয়েছে।

দিনাজপুর জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৫৯২৫ জন এর মধ্যে (দিনাজপুর সদর-৩৩৩৮ জন, বিরল-৩৪২ জন, বিরামপুর-৩৩৮ জন, বীরগঞ্জ-১৭৪ জন, বোঁচাগঞ্জ-১৬০ জন, চিরিরবন্দর-২৪৩ জন, ফুলবাড়ী-২০২ জন, ঘোড়াঘাট-৯৩ জন, হাকিমপুর-১০৮ জন, কাহারোল-১৭২ জন, খানাসামা- ১২৫ জন, নবাবগঞ্জ-১৫৬ জন ও পার্বতীপুর-৪৭৪ জন) মোট ১৩টি উপজেলায়।

আরও গত ২৪ ঘন্টায় করোনা (কোভিড-১৯) আক্রান্ত ০৮ জন রোগী সুস্থ হয়েছে। অদ্যাবধি দিনাজপুর জেলায় মোট সুস্থ রোগীর সংখ্যা ৫৫০২ জন।

বর্তমানে করোনা পজিটিভ নিয়ে সদর উপজেলায় মোঃ ইয়াসিন আলী (৭৫) ও চিরিরবন্দরে আরিফ হোসেন (৫৫) উভয় ০৩.০৬.২০২১ ইং তারিখে এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু বরন করেন। অদ্যাবধি দিনাজপুরে (কোভিড-১৯) আক্রান্ত মোট মৃত্যুর সংখ্যা ১৩১ জন। বর্তমানে ২৫৮ জন হোম আইসোলেশনে এবং হাসপাতালে ভর্তি ৩৪ জন রয়েছে। গত ২৪ ঘন্টায় দিনাজপুর থেকে প্রেরিত নমুনা সংগ্রহ ১৬২টি।

গত ২৪ ঘন্টায় দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজের পিসি আর টি ল্যাবের নমুনা পরীক্ষায় ১৪০টি রিপোর্টের মধ্যে ৩২টি রিপোর্ট করোনা (কোভিড-১৯) পজিটিভ আর বাকী ১০৮টি রিপোর্ট নেগেটিভ হয়েছে এবং অদ্যাবধি ল্যাবটেরিতে প্রেরিত নমুনার সংখ্যা ৪৩৮৩৪টি আর অদ্যাবধি মোট নমুনার ফলাফল হয়েছে ৪১০২৯টি।

২৪ ঘন্টায় কোয়ারেনটাইম এর সংখ্যা ৯৬ জন। আর মোট কোয়ারেন্টাইন গ্রহন করেছে ৩৪০৬৮ জন। ২৪ ঘন্টায় কোয়ারেন্টাইন হতে ছাড়পত্র ৬০ জন, মোট কোয়ারেন্টাইন হতে ছাড়পত্র ৩৩৭২৬ জন। বর্তমানে দিনাজপুর জেলায় মোট করোনা পজিটিভ রোগীর সংখ্যা ২৯২ জন এবং শনাক্তের হার ২২.৮৫%।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য