পলাশবাড়ীতে পৃথক অভিযানে ফেনসিডিল ও গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক

পলাশবাড়ীতে পৃথক অভিযানে ফেনসিডিল ও গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক

রংপুর বিভাগ

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার পলাশবাড়ীতে পৃথক অভিযানে মোবাইল ও চেকিং ডিউটিকালে গত দু’দিনে প্রায় ২ লাখ টাকা মূল্যের ফেনসিডিল ও গাঁজা উদ্ধার করা হয়েছে।এসময় এক নারীসহ ৪ মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে আটক করেছে থানা পুলিশ।

থানা সূত্রে জানা যায়, থানা পুলিশের নিয়মিত পৃথক চেকিং ডিউটিকালে অফিসার ইনচার্জ মাসুদুর রহমান মাসুদের নির্দেশে এসআই জিয়ারুল হকের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ মঙ্গলবার বিকেলে উপজেলার বরিশাল ইউপি’র দুবলাগাড়ী ঢাকা-রংপুর মহাসড়কে বগুড়াগামী যাত্রীবাহী বাস সাবম্যান পরিবহনে তল্লাশি চালায়। এসময় ৩০ বোতল ফেনসিডিলসহ দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার বিশ্বনাথপুর গ্রামের (বাড়ুয়াপাড়া) আশরাফ আলীর ছেলে মাহাবুব আলী মোল্লাকে (৫০) আটকসহ প্রায় ৫০ হাজার টাকা মূল্যের ৩০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

এদিকে এসআই নূর-ই-আলমের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স বুধবার দুপুরে দুবলাগাড়ী একই পয়েন্টে শামীম এন্টারপ্রাইজ যাত্রীবাহী বাসে তল্লাশিকালে প্রায় এক লাখ টাকা মূল্যের ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এসময় লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলার কানীপাড়া গ্রামের লিটন মিয়ার ছেলে মিলন হোসেন (২১) এবং একই এলাকার সিংগীমারি গ্রামের আয়ুব আলীর ছেলে শাহজাহান মিয়াকে (২৮) আটক করা
হয়।

অপরদিকে বুধবার একইদিন বিকেলে এসআই সঞ্জয় কুমারের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স দুবলাগাড়ী ঢাকা-রংপুর মহাসড়কে অলংকার যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ৫০ হাজার টাকা মূল্যের ১ কেজি ১’শ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এসময় নারী মাদক ব্যবসায়ী কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলার বিদ্যাবাগিস গ্রামের মৃত আফাজ উদ্দিনের স্ত্রী আসমা বেগমকে (৪৮) আটক করা হয়।

এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় পৃথক পৃথক মামলা দায়ের হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের গাইবান্ধা কোর্টহাজতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য