ঢাকায় পাকিস্তান হাইকমিশন থেকে সতর্কতা জারি

ঢাকায় পাকিস্তান হাইকমিশন থেকে সতর্কতা জারি

জাতীয়

ঢাকায় পাকিস্তান হাইকমিশন থেকে একটি সতর্কতা জারি করা হয়েছে।হাইকমিশন বলেছে, কিছু ব্যক্তি এবং গোষ্ঠী নিজেদেরকে ঢাকায় পাকিস্তান হাইকমিশনের ‘অনুমোদিত এজেন্ট’ হিসেবে দাবি করছে বলে হাইকমিশনের নজরে এসেছে এবং অনলাইন ভিসা জমা দেওয়ার উদ্দেশ্যে আবেদনকারীদেরকে তাদের সেবা দিচ্ছে।

বুধবার ঢাকায় পাকিস্তান হাইকমিশন থেকে এক বিজ্ঞপ্তির মাধ্যমে একথা বলা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এটি স্পষ্ট করে বলা যাচ্ছে যে, ঢাকায় পাকিস্তান হাইকমিশন কখনও কোনো ব্যক্তি বা গোষ্ঠীকে আবেদনকারীদের পক্ষে ভিসার জন্য আবেদন করার অনুমতি দেয়নি। সে কারণে ভিসা আবেদনকারীদের এই ধরনের ব্যক্তি বা প্রতিষ্ঠান কর্তৃক বিপথগামী না হওয়ার জন্য পরামর্শ দেওয়া হলো।

এতে বলা হয়, পাকিস্তান সরকারের একটি অফিশিয়াল ভিসা অ্যাপ্লিকেশন পোর্টাল রয়েছে (www.visa.nadra.gov.pk) যার মাধ্যমে ব্যবহারকারীগণ অনলাইনে পাকিস্তানি ভিসার জন্য আবেদনপত্র জমা দিতে পারবেন। অনলাইন ভিসা আবেদনপত্র জমা দেওয়ার ক্ষেত্রে ব্যবহারকারীদেরকে সহায়তা করার জন্য পোর্টালটি প্রয়োজনীয় নির্দেশিকাও সরবরাহ করছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ভিসা আবেদনকারীদের সর্বাধিক সতর্কতা অবলম্বন করতে এবং এই জাতীয় ব্যক্তিবর্গ বা চক্র সম্পর্কে ঢাকায় পাকিস্তান হাইকমিশনের [email protected] এবং [email protected] এই ইমেইল ঠিকানায় অবহিত করতে অনুরোধ করা হলো।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য