দিনাজপুরে করোনায় আরো ১ জন মৃত্যু, নতুন আক্রান্ত ৩০

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ বিকাল ৪টায় সিভিল সার্জন মোঃ আব্দুল কুদ্দুছ জানান যে ২৪ ঘন্টায় দিনাজপুর জেলায় মোট ৩০ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে সদর উপজেলায় ২২ জন, বিরলে ০১ জন, বিরামপুরে ০২ জন, বীরগঞ্জে ০২ জন, চিরিরবন্দরে ০১ জন, ও পার্বতীপুর উপজেলায় ০২ জন করোনা (কোভিড-১৯) পজিটিভ হয়েছে।

দিনাজপুর জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৫৮৫৮ জন এর মধ্যে (দিনাজপুর সদর-৩২৮৬ জন, বিরল-৩৪১ জন, বিরামপুর-৩৩৭ জন, বীরগঞ্জ-১৭২ জন, বোঁচাগঞ্জ-১৫৮ জন, চিরিরবন্দর-২৪০ জন, ফুলবাড়ী-২০০ জন, ঘোড়াঘাট-৯৩ জন, হাকিমপুর-১০৭ জন, কাহারোল-১৭২ জন, খানাসামা- ১২৪ জন, নবাবগঞ্জ-১৫৬ জন ও পার্বতীপুর-৪৭২ জন) মোট ১৩টি উপজেলায়।

আরও গত ২৪ ঘন্টায় করোনা (কোভিড-১৯) আক্রান্ত ১৯ জন রোগী সুস্থ হয়েছে। অদ্যাবধি দিনাজপুর জেলায় মোট সুস্থ রোগীর সংখ্যা ৫৪৮৬ জন। বর্তমানে পার্বতীপুর উপজেলায় করোনা পজিটিভ নিয়ে মোঃ সদরুলইসলাম (৫৭) এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে গত ০১.০৬.২০২১ ইং তারিখে মৃত্যু বরন করেন।

অদ্যাবধি দিনাজপুরে (কোভিড-১৯) আক্রান্ত মোট মৃত্যুর সংখ্যা ১২৯ জন। বর্তমানে ২০৭ জন হোম আইসোলেশনে এবং হাসপাতালে ভর্তি ৩৬ জন রয়েছে। গত ২৪ ঘন্টায় দিনাজপুর থেকে প্রেরিত নমুনা সংগ্রহ ১৮০টি।

গত ২৪ ঘন্টায় দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজের পিসি আর টি ল্যাবের নমুনা পরীক্ষায় ১১৬টি রিপোর্টের মধ্যে ৩০টি রিপোর্ট করোনা (কোভিড-১৯) পজিটিভ আর বাকী ৮৬টি রিপোর্ট নেগেটিভ হয়েছে এবং অদ্যাবধি ল্যাবটেরিতে প্রেরিত নমুনার সংখ্যা ৪৩৬১০টি আর অদ্যাবধি মোট নমুনার ফলাফল হয়েছে ৪০৭৪৯টি।

২৪ ঘন্টায় কোয়ারেনটাইম এর সংখ্যা ৮০ জন। আর মোট কোয়ারেন্টাইন গ্রহন করেছে ৩৩৮৫৭ জন। ২৪ ঘন্টায় কোয়ারেন্টাইন হতে ছাড়পত্র ৭৪ জন, মোট কোয়ারেন্টাইন হতে ছাড়পত্র ৩৩৫৯৯ জন। বর্তমানে দিনাজপুর জেলায় মোট করোনা পজিটিভ রোগীর সংখ্যা ২৪৩ জন এবং শনাক্তের হার ২৫.৮৬%।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য