দিনাজপুর খানসামায় কুখ্যাত মোটরসাইকেল চোর ও ৮ মাদক ব্যবসায়ী আটক

দিনাজপুর খানসামায় কুখ্যাত মোটরসাইকেল চোরসহ ৮ মাদক ব্যবসায়ী আটক

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের খানসামা উপজেলায় উত্তরবঙ্গের কুখ্যাত মোটরসাইকেল চোর রবিউল ইসলাম ওরফে বাটুলসহ তার দুই সহযোগী, তিন ছাগল চোর, এক মাদক ব্যবসায়ী ও সাজাপ্রাপ্ত এক আসামী থানা পুলিশের হাতে আটক হয়েছে।

খানসামা থানা পুলিশ সূত্রে জানা যায়, গত মঙ্গলবার রাতে উপজেলার টংগুয়া বাজার এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে উত্তরবঙ্গের কুখ্যাত মোটরসাইকেল চোর ও একাধিক মামলার আসামী রবিউল ইসলাম ওরফে বাটুল (৪০) ও তার সহযোগী টংগুয়া গ্রামের জিয়ারুল ইসলামের ছেলে সোহেল রানা (২৮) সহ দুটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। পরে তাদের দুজনের তথ্য মতে মোটরসাইকেল চুরির সাথে সম্পৃক্ত কাচিনীয়া গ্রামের আব্বাস আলীর ছেলে আসাদ হোসেন নিবির (২২) কেও আটক করা হয়।

অপরদিকে নীলফামারী সদর উপজেলার টেক্সটাইল শাহ পাড়া এলাকার ছাগল চোর হিসেবে খ্যাত লিটন ইসলাম (২০), মাসুম ইসলাম (৩২) ও আসাদুল ইসলাম (৫০) কে আটক করে থানা পুলিশ।

এছাড়াও উপজেলার ভাবকী ইউনিয়নের দেউলগাঁও গ্রামের আউয়াল ইসলামের ছেলে মাদক ব্যবসায়ী শাকিল ইসলাম (২০) ৫০৫ গ্রাম গাঁজাসহ এবং সাজাপ্রাপ্ত আসামী গোবিন্দপুর গ্রামের সন্তোষ কুমার রায়কে আটক করা হয়।

এবিষয়ে ওসি শেখ কামাল হোসেন বলেন, বিশেষ অভিযানে মঙ্গলবার রাতে তাদের আটক করে বুধবার বিজ্ঞ আদালতে ৮ আসামীকে পাঠানো হয়েছে। তিনি আরো বলেন মাদক, সন্ত্রাস ও চুরি দমনে অভিযান অব্যাহত থাকবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য