মোটরসাইকেল চুরি

ঘোড়াঘাটে ৫ দিনের ব্যবধানে ৩টি মোটরসাইকেল চুরি, মালিকরা আতঙ্কিত

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার ওসমানপুর থেকে গত ৫ দিনে ৩টি ডিসকভার মোটর সাইকেল চুরি হয়েছে। ফলে ঘোড়াঘাট উপজেলা পরিষদে আসা মোটর সাইকেল মালিকরা চুরি আতঙ্কে ভুগছে।

জানা গেছে, গত ২৮ মে উপজেলা পাটশাও গ্রামের ফরিদ মিয়ার ছেলে বাবু মিয়া তার ডিসকভার ১’শ সিসি মোটর সাইকেলটি বাজারের হাট অফিসের সামনে রেখে বাজার খরচ করে এসেই দেখে তার মোটর সাইকেলটি চুরি হয়ে গেছে।

একই ভাবে গত ৩০ মে উপজেলার বলাহার গ্রামের কলিমুদ্দিনের ছেলে আবু তাহের তার ডিসকভার ১’শ সিসি মোটর সাইকেলটি ঘোড়াঘাট হাসপাতালের সামনে রেখে ডাক্তার দেখার পর এসে দেখেন তার মোটর সাইকেলটি নাই।

আজ বুধবার ২ জুন ঘোড়াঘাট বন্দরের পূর্ব পাড়া গ্রামের গনি মিয়ার ছেলে ওবাইদুল ইসলাম তার একটি ডিসকভার ১’শ সিসি মোটর সাইকেলটি উপজেলার ভূমি অফিসের সামনে রেখে অফিসের ভিতরে গেলে চোরেরা তার মোটর সাইকেলটি চুরি করে নিয়ে যায়। জানা গেছে, মোটর সাইকেলটি সে অন্যের নিকট থেকে চেয়ে নিয়ে এসেছে কাজের তাগিদে উপজেলা ভূমি অফিসে।

এক সময় উপজেলা চত্বর সহ হাসপাতাল চত্বরে সিসি টিভি থাকলেও এখন এসব সিসি টিভি রক্ষণাবেক্ষনের অভাবে অকেজো হয়ে পড়ে আছে। মোটর সাইকেল চুরির বিষয়ে ঘোড়াঘাট থানায় সাধারন ডায়রী করা হয়েছে।

চুরি নিয়ে মোটর সাইকেল মালিকরা আতঙ্কিত হয়ে ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা রাফিউল ইসলাম এবং আইন শৃঙ্খলা বিষয়ে জেলা ও বিভাগে শ্রেষ্ঠ হওয়া ঘোড়াঘাট থানার ওসি আজিম উদ্দিনের হস্তক্ষেপ কামনা করেছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য