ঢাবিতে ছাত্রদল-ছাত্রলীগ সংঘর্ষ, আহত ৪

ঢাবিতে ছাত্রদল-ছাত্রলীগ সংঘর্ষ, আহত ৪

জাতীয়

ঢাকা বিশ্ববাদ্যালয় টিএসসি চত্বরে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দুঃস্থদের মাঝে খাবার ও শিক্ষা সামগ্রী বিতরণের সময় ছাত্রদল ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ছাত্রদলের চার নেতা আহত হয়েছেন বলে জানা গেছে।

মঙ্গলবার (১ জুন) বেলা ১১টার দিকে ঘটনাটি ঘটে। পরে চারজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আহতরা হলেন- মো. রুবেল (২৮), শাওন (২৯) মাহমুদ (২৫) ও রিয়াজ আনোয়ার (২৮)। তারা সবাই ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার ছাত্রদলের যুগ্ন-আহবায়ক বলে জানা গেছে।

ঢাবিতে ছাত্রদল-ছাত্রলীগ সংঘর্ষ, আহত ৪

আহতদের অভিযোগ, সকালে ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতির নেতৃত্বে টিএসসি চত্বরে জিয়াউর রহমানের ৪০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দুঃস্থ শিক্ষার্থীদের মাঝে খাবার ও শিক্ষা সামগ্রী বিতরণের অনুষ্ঠান ছিল। অনুষ্ঠানের প্রস্তুতি নেওয়ার সময় ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি মিজানুর রহমান পিকুলের নেতৃত্বে তাদের উপর হামলা চালায়। এতে চারজন আহত হয়।

পরে তাদের দেখতে ঢামেক হাসপাতালে যান ছাত্রদল সভাপতি ফজলুর রহমান খোকন। তিনি আহতদের চিকিৎসার খোঁজ-খবর জেনে বিক্ষোভ মিছিল নিয়ে হাসপাতাল ত্যাগ করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. আলাউদ্দিন জানান, ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে চারজন শিক্ষার্থী আহত অবস্থায় হাসপাতালে এসেছিলেন। তাদের শরীরে বাহ্যিক কোনো আঘাতের চিহ্ন ছিল না। তবে ধাক্কাধাক্কিতে আহত হয়েছিলেন তারা। প্রাথমিক চিকিৎসা দিয়ে সবাইকে ছেড়ে দেওয়া হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য