দিনাজপুরে আরো জেলায় ৩৩ জন করোনায় আক্রান্ত

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ বিকাল ৪টায় সিভিল সার্জন মোঃ আব্দুল কুদ্দুছ জানান যে ২৪ ঘন্টায় দিনাজপুর জেলায় মোট ৩৩ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে সদর উপজেলায় ২০ জন, বিরলে ০২ জন, বিরামপুরে ০১ জন, বীরগঞ্জে ০১ জন, বোচাগঞ্জে ০২ জন, চিরিরবন্দরে ০১ জন, হাকিমপুরে ০৫ জন ও ফুলবাড়ী উপজেলায় ০১ জন করোনা (কোভিড-১৯) পজিটিভ হয়েছে।

দিনাজপুর জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৫৮০৬ জন এর মধ্যে (দিনাজপুর সদর-৩২৫৩ জন, বিরল-৩৪০ জন, বিরামপুর-৩৩৫ জন, বীরগঞ্জ-১৭০ জন, বোঁচাগঞ্জ-১৫৮ জন, চিরিরবন্দর-২৩৯ জন, ফুলবাড়ী-২০০ জন, ঘোড়াঘাট-৯৩ জন, হাকিমপুর-১০২ জন, কাহারোল-১৭২ জন, খানাসামা- ১২৪ জন, নবাবগঞ্জ-১৫৬ জন ও পার্বতীপুর-৪৬৪ জন) মোট ১৩টি উপজেলায়।

আরও গত ২৪ ঘন্টায় করোনা (কোভিড-১৯) আক্রান্ত ১১ জন রোগী সুস্থ হয়েছে। অদ্যাবধি দিনাজপুর জেলায় মোট সুস্থ রোগীর সংখ্যা ৫৪৫৪ জন। অদ্যাবধি দিনাজপুরে (কোভিড-১৯) আক্রান্ত মোট মৃত্যুর সংখ্যা ১২৮ জন। বর্তমানে ১৯৫ জন হোম আইসোলেশনে এবং হাসপাতালে ভর্তি ২৯ জন রয়েছে। গত ২৪ ঘন্টায় দিনাজপুর থেকে প্রেরিত নমুনা সংগ্রহ ২৩৭টি।

গত ২৪ ঘন্টায় দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজের পিসি আর টি ল্যাবের নমুনা পরীক্ষায় ১৮০টি রিপোর্টের মধ্যে ৩৩টি রিপোর্ট করোনা (কোভিড-১৯) পজিটিভ আর বাকী ১৪৭টি রিপোর্ট নেগেটিভ হয়েছে এবং অদ্যাবধি ল্যাবটেরিতে প্রেরিত নমুনার সংখ্যা ৪৩২৫৭টি আর অদ্যাবধি মোট নমুনার ফলাফল হয়েছে ৪০৩৮৭টি।

২৪ ঘন্টায় কোয়ারেনটাইম এর সংখ্যা ১০৬ জন। আর মোট কোয়ারেন্টাইন গ্রহন করেছে ৩৩৭০৮ জন। ২৪ ঘন্টায় কোয়ারেন্টাইন হতে ছাড়পত্র ৬০ জন, মোট কোয়ারেন্টাইন হতে ছাড়পত্র ৩৩৪৭৬ জন। বর্তমানে দিনাজপুর জেলায় মোট করোনা পজিটিভ রোগীর সংখ্যা ২২৪ জন এবং শনাক্তের হার ১৯.০০%।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য