দিনাজপুরে করোনায় আর ১ জন মৃত্যু, ২৩ জন আক্রান্ত

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ বিকাল ৪টায় সিভিল সার্জন মোঃ আব্দুল কুদ্দুছ জানান যে ২৪ ঘন্টায় দিনাজপুর জেলায় মোট ২৩ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে সদর উপজেলায় ২০ জন, বিরলে ০১ জন, হাকিমপুরে ০১ জন ও পার্বতীপুর উপজেলায় ০১ জন করোনা (কোভিড-১৯) পজিটিভ হয়েছে।

দিনাজপুর জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৫৭৭৩ জন এর মধ্যে (দিনাজপুর সদর-৩২৩৩ জন, বিরল-৩৩৮ জন, বিরামপুর-৩৩৪ জন, বীরগঞ্জ-১৬৯ জন, বোঁচাগঞ্জ-১৫৬ জন, চিরিরবন্দর-২৩৮ জন, ফুলবাড়ী-১৯৯ জন, ঘোড়াঘাট-৯৩ জন, হাকিমপুর-৯৭ জন, কাহারোল-১৭২ জন, খানাসামা- ১২৪ জন, নবাবগঞ্জ-১৫৬ জন ও পার্বতীপুর-৪৬৪ জন) মোট ১৩টি উপজেলায়।

আরও গত ২৪ ঘন্টায় করোনা (কোভিড-১৯) আক্রান্ত ১৫ জন রোগী সুস্থ হয়েছে। অদ্যাবধি দিনাজপুর জেলায় মোট সুস্থ রোগীর সংখ্যা ৫৪৪৩ জন। গতকাল সদর উপজেলায় করোনা পজিটিভ নিয়ে ফিরোজা ইসলাম (৬৭) এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু বরন করেন।

অদ্যাবধি দিনাজপুরে (কোভিড-১৯) আক্রান্ত মোট মৃত্যুর সংখ্যা ১২৮ জন। বর্তমানে ১৬৮ জন হোম আইসোলেশনে এবং হাসপাতালে ভর্তি ৩৪ জন রয়েছে। গত ২৪ ঘন্টায় দিনাজপুর থেকে প্রেরিত নমুনা সংগ্রহ ৩০১টি।

গত ২৪ ঘন্টায় দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজের পিসি আর টি ল্যাবের নমুনা পরীক্ষায় ১৬১টি রিপোর্টের মধ্যে ২৩টি রিপোর্ট করোনা (কোভিড-১৯) পজিটিভ আর বাকী ১২৮টি রিপোর্ট নেগেটিভ হয়েছে এবং অদ্যাবধি ল্যাবটেরিতে প্রেরিত নমুনার সংখ্যা ৪৩০২০টি আর অদ্যাবধি মোট নমুনার ফলাফল হয়েছে ৪০২০৭টি।

২৪ ঘন্টায় কোয়ারেনটাইম এর সংখ্যা ৭৮ জন। আর মোট কোয়ারেন্টাইন গ্রহন করেছে ৩৩৬০২ জন। ২৪ ঘন্টায় কোয়ারেন্টাইন হতে ছাড়পত্র ৬৫ জন, মোট কোয়ারেন্টাইন হতে ছাড়পত্র ৩৩৪১৬ জন। বর্তমানে দিনাজপুর জেলায় মোট করোনা পজিটিভ রোগীর সংখ্যা ২০২ জন এবং শনাক্তের হার ১৪.২৮%।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য