বিরামপুরে প্রাইভেটকার ভর্তি ফেনডিল, দুই যুবক আটক

বিরামপুরে প্রাইভেটকার ভর্তি ফেনডিল, দুই যুবক আটক

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের বিরামপুরে প্রাইভেটকারে ফেনসিডিল পাচারের অভিযোগে সুমন হোসেন(২৯) ও আলমগীর (২৬) নামে দুই যুবককে আটক করেছে বিরামপুর থানাপুলিশ।এসময় ওই কারটি থেকে ৩০০শ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

শনিবার ভোরে পৌর শহরের দিনাজপুর গোবিন্দগঞ্জ মহাসড়কের কলাবাগান রাস্তার ওপর থেকে কারটি আটক করা হয়। আটক সুমন হোসেন শহরের পূর্বজগন্নাথপুর মহল্লার সাইদুলের ছেলে এবং আলমগীর হোসেন উপজেলার কাটলা ইউনিয়নের মাধুপুর গ্রামের তোফাজ্জলের ছেলে। বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার এজাহার সুত্রে জানা যায়,সীমান্ত এলাকা দিয়ে কালো রংঙের একটি প্রাইভেট কারে ফেনসিডিল পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে পৌরশহরের কলাবাগান এলাকায় অবস্থান নেন পুলিশ। ভোর সাড়ের ৪টার দিকে ওই স্থান দিয়ে প্রাইভেট কারটির যাওয়ার সময় আটক করে। এসময় কারটি তল্লাশি চালিয়ে কারের পেছনে বিশেষ কায়দায় রাখা ৩শ বোতল ফেনসিডিল উদ্ধারসহ কারের চালক সুমনকে আটক করা হয়।

জানতে চাইলে বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সুমন কুমার মহন্ত বলেন, প্রাইভেট কারে ফেনসিডিল পাচারের অভিযোগে সুমন নামে এক যুবককে ৩শ বোতল ফেনসিডিলসহ আটক করা হয়েছে। পরে সুমনের দেওয়া তথ্যে ফেনসিডিলের প্রকৃতমালিক সীমান্ত এলাকার আলমগীরকে আটক করা হয়েছে।

ওসি বলেন, আটক দুই যুবকের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে শনিবার দুপুরে আদালতের মাধ্যমে দিনাজপুর জেল হাজতে প্রেরণ করা হয়ছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য