কুড়িগ্রামের নাগেশ্বরীতে মাদকসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

কুড়িগ্রামের নাগেশ্বরীতে মাদকসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

রংপুর বিভাগ

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার ডাকনিরপাট মন্নেয়ারপাড় এলাকায় বুধবার ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বিপুল পরিমান মাদকসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বুধবার দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে তাদেরকে কুড়িগ্রাম জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আটককৃতরা হলো নাগেশ্বরী উপজেলার ভিতরবন্দ ইউনিয়নের কুরানীপাড়া গ্রামের কাশেম আলীর ছেলে কপিল উদ্দিন (২৯), শুকুর আলীর ছেলে রফিকুল ইসলাম (৪৫), কালীগঞ্জ গুচ্ছগ্রামের মোজাহার আলীর ছেলে ইসমাইল হোসেন (৫০) ও কালীগঞ্জ বামনেরভিটা গ্রামের সৈয়দ আলীর ছেলে আব্দুল মালেক (৫০)।
পুলিশ জানায়, বুধবার ভোর সাড়ে ৫ টার দিকে ডাকনিরপাট মন্নেয়ারপাড় এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী অভিযান চালানো হয়। এ সময় ওই পথ দিয়ে যাওয়ার সময় একটি ব্যাটারীচালিত মিশুক ও মোটরসাইকেলে করে গাঁজা নিয়ে যাচ্ছিল ৪ মাদক ব্যবসায়ী।

এ অবস্থায় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় ধাওয়া করে তাদের আটক করা হয়। তাদের কাছে থাকা মোটরসাইকেল ও ৪টি পোটলায় ২২ কেজি গাঁজা উদ্ধার করা হয়। নাগেশ্বরী থানার ওসি তদন্ত পলাশ মন্ডল বিষয়টি নিশ্চিত করে বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে দুপুরে তাদের কুড়িগ্রাম জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য