দিনাজপুরে সবজির বাগানে গাঁজা চাষ, আটক ১

দিনাজপুরে সবজির বাগানে গাঁজা চাষ, আটক ১

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের বিরামপুর উপজেলায় নিজ বাড়ির পাশের জমিতে গাঁজা চাষের অপরাধে শংকরবাস নামের এক ব্যক্তিকে আটক করেছে বিরামপুর থানাপুলিশ।আটক ব্যক্তির নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। এঘটনায় ওই জমি থেকে ৭০টি গাঁজার গাছ উদ্ধার করা হয়েছে। যার আনুমানিক ওজন ৩৫ কেজি।

সোমবার দিবাগত রাত ১.২৫ মিনিটে উপজেলার মুকুন্দপুর ইউনিয়নের রানিরবাজারগ্রাম থেকে তাকে আটক করা হয়।শংকর বাস ওই এলাকার সন্তোষ বাস এর ছেলে। বিরামপুর থানার ভারপ্রাপ্তকর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার এজাহার সুত্রেজানাযায়, মুকুন্দপুর ইউনিয়নের রানীর বাজারগ্রামের নিজ বাড়ির পাশের জমিতে গাঁজা চাষ করে আসছেন শংকর বাস নামের এক ব্যক্তি এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে পুলিশ অভিযান পরিচালনা করেন। পরে পুলিশের উপস্থিতি টেরপেয়ে শংকর বাস পালানোর চেষ্ঠা করে। এসময় তাকে হাতে নাতে আটক করে তার বাড়ির পাশের জমি থেকে ৭০টি গাঁজার গাছ উদ্ধার করা হয়।

বিরামপুর থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শাহজাহান সিরাজ বলেন,‘ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গাঁজার ৭০টি গাছসহ আসামী শংকর বাসকে আটক করা হয়েছে। আটক শংকর দীর্ঘদিন থেকেই মাদক ব্যবসার সাথে যুক্ত ছিলেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে পুলিশের কাছে স্বীকার করেছে।

জানতে চাইলে বিরামপুর থানার ভারপ্রাপ্তকর্মকর্তা(ওসি) মো.মনিরুজ্জামান মনির বলেন,‘৭০টি গাঁজার গাছ প্রায় ৩৫কেজি ওজনের সমপরিমাণ গাঁজাসহ আসামী শংকর বাস কে আটক করা হয়েছে। তার নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আজ বুধবার সকালে আদালতের মাধ্যমে দিনাজপুর কারাগারে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য