দিনাজপুরে করোনায় আক্রান্ত আর ১ মৃত্যু, সংক্রমনের হার বাড়ছে

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ বিকাল ৪টায় সিভিল সার্জন মোঃ আব্দুল কুদ্দুছ জানান যে ২৪ ঘন্টায় দিনাজপুর জেলায় মোট ১৭ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে সদর উপজেলায় ১১ জন, বিরলে ০২জন, বিরামপুরে ০১ জন, হাকিমপুরে ০২ জন ও খানসামা উপজেলায় ০১ জন করোনা (কোভিড-১৯) পজিটিভ হয়েছে।

দিনাজপুর জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৫৬৭০ জন এর মধ্যে (দিনাজপুর সদর-৩১৪৮ জন, বিরল-৩৩৬ জন, বিরামপুর-৩৩৪ জন, বীরগঞ্জ-১৬৮ জন, বোঁচাগঞ্জ-১৫৫ জন, চিরিরবন্দর-২৩৫ জন, ফুলবাড়ী-১৯৭ জন, ঘোড়াঘাট-৯৩ জন, হাকিমপুর-৯৬ জন, কাহারোল-১৭২ জন, খানাসামা- ১২৪ জন, নবাবগঞ্জ-১৫৪ জন ও পার্বতীপুর-৪৫৮ জন) মোট ১৩টি উপজেলায়।

আরও গত ২৪ ঘন্টায় করোনা (কোভিড-১৯) আক্রান্ত ১১ জন রোগী সুস্থ হয়েছে। অদ্যাবধি দিনাজপুর জেলায় মোট সুস্থ রোগীর সংখ্যা ৫৩৮২ জন।
বর্তমানে সদর উপজেলায় করোনা পজিটিভ নিয়ে মোঃ নুরুল ইসলাম (৬০) দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে গত ২৩.০৫.২০২১ ইং তারিখে মৃত্যু বরন করেন।

অদ্যাবধি দিনাজপুরে (কোভিড-১৯) আক্রান্ত মোট মৃত্যুর সংখ্যা ১২৫ জন। বর্তমানে ১৪২ জন হোম আইসোলেশনে এবং হাসপাতালে ভর্তি ২১ জন রয়েছে। গত ২৪ ঘন্টায় দিনাজপুর থেকে প্রেরিত নমুনা সংগ্রহ ১৫৮টি।

গত ২৪ ঘন্টায় দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজের পিসি আর টি ল্যাবের নমুনা পরীক্ষায় ১০১টি রিপোর্টের মধ্যে ১৭টি রিপোর্ট করোনা (কোভিড-১৯) পজিটিভ আর বাকী ৯৪টি রিপোর্ট নেগেটিভ হয়েছে এবং অদ্যাবধি ল্যাবটেরিতে প্রেরিত নমুনার সংখ্যা ৪২০৪৩টি আর অদ্যাবধি মোট নমুনার ফলাফল হয়েছে ৩৯৪৫৯টি।

২৪ ঘন্টায় কোয়ারেনটাইম এর সংখ্যা ৬২ জন। আর মোট কোয়ারেন্টাইন গ্রহন করেছে ৩৩২৮৫ জন। ২৪ ঘন্টায় কোয়ারেন্টাইন হতে ছাড়পত্র ৫৫ জন, মোট কোয়ারেন্টাইন হতে ছাড়পত্র ৩৩০৯৮ জন। বর্তমানে দিনাজপুর জেলায় মোট করোনা পজিটিভ রোগীর সংখ্যা ১৬৩ জন এবং শনাক্তের হার ১৭.০০%।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য