দিনাজপুর জেলায় আর ৬ জন করোনায় আক্রান্ত

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ বিকাল ৪টায় সিভিল সার্জন মোঃ আব্দুল কুদ্দুছ জানান যে ২৪ ঘন্টায় দিনাজপুর জেলায় মোট ০৬ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে সদর উপজেলায় ০৫ জন ও বিরল উপজেলায় ০১ জন করোনা (কোভিড-১৯) পজিটিভ হয়েছে।

দিনাজপুর জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৫৬৫৩ জন এর মধ্যে (দিনাজপুর সদর-৩১৩৭ জন, বিরল-৩৩৪ জন, বিরামপুর-৩৩৩ জন, বীরগঞ্জ-১৬৮ জন, বোঁচাগঞ্জ-১৫৫ জন, চিরিরবন্দর-২৩৫ জন, ফুলবাড়ী-১৯৭ জন, ঘোড়াঘাট-৯৩ জন, হাকিমপুর-৯৪ জন, কাহারোল-১৭২ জন, খানাসামা- ১২৩ জন, নবাবগঞ্জ-১৫৪ জন ও পার্বতীপুর-৪৫৮ জন) মোট ১৩টি উপজেলায়।

আরও গত ২৪ ঘন্টায় করোনা (কোভিড-১৯) আক্রান্ত ০৫ জন রোগী সুস্থ হয়েছে। অদ্যাবধি দিনাজপুর জেলায় মোট সুস্থ রোগীর সংখ্যা ৫৩৭১ জন। অদ্যাবধি দিনাজপুরে (কোভিড-১৯) আক্রান্ত মোট মৃত্যুর সংখ্যা ১২৪ জন। বর্তমানে ১৩৭ জন হোম আইসোলেশনে এবং হাসপাতালে ভর্তি ২১ জন রয়েছে। গত ২৪ ঘন্টায় দিনাজপুর থেকে প্রেরিত নমুনা সংগ্রহ ৮৫টি।

গত ২৪ ঘন্টায় দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজের পিসি আর টি ল্যাবের নমুনা পরীক্ষায় ৩৭টি রিপোর্টের মধ্যে ০৬টি রিপোর্ট করোনা (কোভিড-১৯) পজিটিভ আর বাকী ৩১টি রিপোর্ট নেগেটিভ হয়েছে এবং অদ্যাবধি ল্যাবটেরিতে প্রেরিত নমুনার সংখ্যা ৪২০৪৩টি আর অদ্যাবধি মোট নমুনার ফলাফল হয়েছে ৩৯৩৫৮টি।

২৪ ঘন্টায় কোয়ারেনটাইম এর সংখ্যা ২৭ জন। আর মোট কোয়ারেন্টাইন গ্রহন করেছে ৩৩২২৩ জন। ২৪ ঘন্টায় কোয়ারেন্টাইন হতে ছাড়পত্র ৫৩ জন, মোট কোয়ারেন্টাইন হতে ছাড়পত্র ৩৩০৪৩ জন। বর্তমানে দিনাজপুর জেলায় মোট করোনা পজিটিভ রোগীর সংখ্যা ১৫৮ জন এবং শনাক্তের হার ১৬.২১%।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য