দিনাজপুর ফুলবাড়ীতে গলায় ফাঁশ দেয়া এক কিশোরীর মৃতদেহ উদ্ধার এবং পানিতে ডুবে শিশুর মৃত্যু

দিনাজপুর

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে গলায় ফাঁশ দেয়া নুশরাত জাহান (১৬) নামে এক কিশোরীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার বেলা তিনটায় পৌর শহরের পশ্চিম গৌরীপাড়ায় ওই কিশোরীর নিজ বাড়ীর শয়নকক্ষ থেকে এই মৃতদেহটি উদ্ধার করা হয়।

গলায় ফাঁশ দেয়া কিশোরী নুশরাত জাহান পশ্চিম গৌরীপাড়া গ্রামের নজরুল ইসলামের মেয়ে। এই ঘটনায় নিহতের মা গোলাপী বেগম বাদি হয়ে ফুলবাড়ী থানায় একটি ইউডি মামলা দায়ের করেছে।

অপরদিকে শনিবার সন্ধা ৭টায় উপজেলার বেতদিঘী ইউনিয়নের রহমতপুর গ্রামে পুকুরের পড়ে হুমায়ারা নামে ৫ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। পানিতে ডুপে নিহত শিশু হুমায়ারা রহমতপুর গ্রামের ফরিদ হোসেনের মেয়ে।

হুমায়ারার পরিবারের সদস্যরা বলেন বিকালে খেলতে বের হয়ে পানিতে পড়ে শিশু হুমায়ারা। এরপর অনেক খোজাখুজির পর পায়ের জুতা পুকুরের ধারে দেখতে পেয়ে, ওই পুকুর তল্লাশী করে হুমায়ারার মৃতদেহ পাওয়া যায়।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (পুলিশ পুরিদর্শক তদন্ত) মাহমুদ হাছান বলেন, রোববার বিকাল ৩টায় পশ্চিম গৌরীপাড়া কিশোরী নুশরাত জাহানের নিজ বাড়ীর শয়নকক্ষে সেলিং ফ্যানের সাথে গলায় ওরনা পেচিয়ে ফাঁশ দেয়া নিহত নুশরাত জাহানের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য