দিনাজপুর ছিনতাইকৃত মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার ৩

দিনাজপুরে ছিনতাইকৃত মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার ৩

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ র‌্যাব ১৩, সিপিসি-১, দিনাজপুর কর্তৃক পাবর্তীপুর থেকে সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩ এবং ছিনতাইকৃত ১ টি মোটরসাইকেল উদ্ধার।

২১ তারিখ দিনাজপুর জেলার কোতয়ালী থানার অন্তর্গত মহারাজার মোড়ে কতিপয় ছিনতায়কারী মোঃ ফিরোজ হোসেন (২৯) নামক একজন ব্যক্তির নিকট হতে তার নগদ ৭ লক্ষ ২৬ হাজার টাকা,মোবাইল ও তার ব্যবহৃত HERO HONDA HUNK মোটরসাইকেল টি ছিনতাই করে তাকে একটি কবরস্থানে ফেলে দিয়ে যায়।

অতপর গত ২০/০৫/২১ তারিখে উক্ত ঘটনায় দিনাজপুর জেলার কোতয়ালী থানায় একটি মামলা রুজু করা হয় । যাহার মামলা নং -৩৫, ধারা-১৪৩/১৪১/৩৬৫/৩২৩/৩০৭/৩৭৯/৩৮৬/৫০৬/১১৪/৩৪ দঃ বিঃ ।

পরবর্তীতে বাদীর দেওয়া অভিযোগের ভিত্তিতে র‌্যাব ছায়া তদন্ত করে। ছায়া তদন্তের ভিত্তিতে র‌্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১, দিনাজপুর এর একটি দল তারিখ ২২ মে ২০২১ খ্রিঃ রাতে দিনাজপুর জেলার পার্বতীপুর থানাধীন নারায়ণপুর কাচ্চিপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামী ১। মোঃ ফিরোজ মন্ডল (৩২) কে গ্রেফতার করে।

পরবর্তীতে ১নং আসামীর দেয়া তথ্য মতে কোতয়ালী থানাধীন কমলপুর ইউনিয়নস্থ বড়গ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে ছিনতাইকৃত ০১টি মোটরসাইকেলসহ ২। মোঃ রশিদুল ইসলাম (৩২) এবং ৩ নং আসামী জিল্লুর রহমান (৩৪), সর্বজেলা -দিনাজপুরদের’কে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত আসামীগণ বেশ কিছুদিন পরস্পর যোগসাজসে দলবদ্ধ হইয়া অপহরণ, হত্যার উদ্দেশ্যে মারপিট এবং চুরির মত অপরাধের সাথে তাদের সম্পৃক্ততার কথা স¦ীকার করেছে।
ধৃত আসামীদের‘কে দিনাজপুর জেলার কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য